Vijay Deverakonda

ভ্রুতে অস্বস্তি, ভাঙাচোরা মুখে দাড়ির জঙ্গল, অসুস্থ নাকি! বিজয়ের ছবি দেখে শোরগোল

বলিউডে তাঁর প্রথম ছবি ‘লাইগার’-এর ব্যর্থতার পর বেশ কিছু দিন বিমর্ষ ছিলেন বিজয়। তবে আবার নতুন কাজের জন্য কোমর বেঁধে নেমেছেন। তাঁর পরবর্তী ছবিটিও প্রেমের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৬:৪৫
Share:

বলিউডে তাঁর প্রথম ছবি ‘লাইগার’-এর ব্যর্থতার পর বেশ কিছু দিন বিমর্ষ ছিলেন বিজয়। তবে আবার নতুন কাজের জন্য কোমর বেঁধে নেমেছেন। ফাইল চিত্র

একমুখ দাড়ি, উস্কোখুস্কো চুল। নস্যি রঙের টি-শার্ট গায়ে রুগ্ন চেহারায় ছবি দিলেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। অসুস্থ নাকি অভিনেতা? অথবা জীবনে কোনও ঝড়? উতলা হয়ে প্রশ্ন করলেন অনুরাগীরা।

Advertisement

তবে জল্পনার মাঝেই দু’এক জন বলে উঠলেন, “নিশ্চয়ই নতুন ছবির লুক! চিন্তার কিছু নেই।” আর এক অনুরাগী রীতিমতো ভালবেসে ফেললেন নায়কের বিধ্বস্ত নতুন চেহারা। বললেন, “এই ভাঙাচোরা চেহারায় কিন্তু বেশ লাগছে!”

বলিউডে তাঁর প্রথম ছবি ‘লাইগার’-এর ব্যর্থতার পর বেশ কিছু দিন বিমর্ষ ছিলেন বিজয়। তবে আবার নতুন কাজের জন্য কোমর বেঁধে নেমেছেন। পরবর্তী ছবিটিও প্রেমের। নাম ‘খুশি’। সামান্থা রুথ প্রভুর বিপরীতে অভিনয় করেছেন বিজয়। ছবি মুক্তি পাবে ২০২৩-এ।

Advertisement

তবে সম্প্রতি নতুন একটি প্রকল্পে বিজয় যুক্ত হয়েছেন ‘জার্সি’-খ্যাত প্রযোজক গৌতম তিন্নানুরির সঙ্গে। ছবির শিরোনাম ও বিষয়বস্তু শীঘ্রই প্রকাশ্যে আনবেন নির্মাতারা। দর্শকের অনুমান, সেই ছবিরই লুক শেয়ার করেছেন বিজয়।

চলতি বছর অগস্ট মাসে মুক্তি পেয়েছিল ‘লাইগার’। যে ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন বিজয়। অনন্যা পান্ডে এবং বিজয় অভিনীত সেই ছবি প্রশংসা তো পায়ইনি, উল্টে কয়েক মাসের মধ্যে তা আইনি সমস্যায় পড়ে। ছবি বানাতে ১০০ কোটি টাকা খরচ হয়েছিল। সেই টাকা বৈধ নয় বলেই অভিযোগ ওঠে। তখন টাকার উৎস খতিয়ে দেখতে নির্মাতাদের থেকে শুরু করে নায়ক— একে একে সকলকে তলব করেছিল ইডি।

জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে বিজয় অবশ্য ফুরফুরে মেজাজেই ছিলেন। বলেন, ‘‘জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যাও আসবে জীবনে। পার্শ্বপ্রতিক্রিয়ার মতো। এটাও অভিজ্ঞতা। আমায় যখন ডাকা হয়েছে, এসে দায়িত্ব পালন করলাম। উত্তর দিয়েছি, যা জিজ্ঞাসা করা হয়েছে। আমাকে আর ডাকবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন