Vijay Deverakonda

Vijay Deverakonda: শরীরে প্রেমিকার আদরের চিহ্ন আড়াল করেন কী করে, সহজ উপায় জানালেন বিজয়

অর্জুন রেড্ডির পর প্রথম সারির নায়কদের মধ্যে অন্যতম বিজয় দেবেরাকোন্ডা। কর্ণের শো-তে অন্য বিজয়ের দেখা পেলেন দর্শক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৪:০২
Share:

বিজয়ের অন্য রূপ

বিজয় দেবেরাকোন্ডা। সারা আলি খান, জাহ্নবী কপূর থেকে অনন্যা পাণ্ডে— প্রত্যেকের পছন্দের তালিকায় এখন এই একটাই নাম। কেউ চান ‘ডেট’ করতে। কেউ আবার বিজয়ের মুখ থেকে প্রশংসা শুনতে উন্মুখ। বলিউডের অন্দরেই যদি এই হাল হয়, সাধারণ মহিলা অনুরাগীর মনে বিজয় কতটা দখল নিয়েছেন, তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। সম্প্রতি কর্ণ জোহরের শো-তে বিজয়ের উপস্থিতি সেই ভাল লাগাকেই কয়েকশো গুণ বাড়িয়ে দিয়েছে!

Advertisement

‘কফি উইথ কর্ণ’ মানেই মুচমুচে প্রশ্ন। এবং সেই প্রশ্নবাণ সামলে তারকাদের গরম গরম উত্তর। নতুন পর্বেও তার অন্যথা হল না। বিজয়ের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু প্রশ্ন করেছিলেন সঞ্চালক কর্ণ। তাঁর প্রেম, প্রেমিকা, প্রেমিকার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক সবই ছিল চর্চায়। সেখানেই দেখা মিলল এক অন্য বিজয়ের। গোপন সত্যিগুলো হাটখোলা করতে যাঁর বিন্দুমাত্র দ্বিধা নেই।

এমন ব্যক্তিগত বিষয়ে আলাপচারিতায় তাই মোটেই লজ্জা পাননি নায়ক। বরং বেশ খুশি মনে মিটিয়েছেন সব কৌতূহল। কর্ণের প্রশ্ন ছিল, শরীরে প্রেমিকার আদরের দাগ আড়াল করতে ঠিক কী করেন নায়ক? মিষ্টি হেসে দক্ষিণী তারকার জবাব, “আমার মেকআপের যে দাদা আছেন, সেই দায়িত্ব তাঁরই। ভাল করে মেকআপ করে আড়াল করে দেন সেই চিহ্ন।”

Advertisement

এই মুহূর্তে নতুন ছবি ‘লাইগার’-এর প্রচারে ব্যস্ত বিজয়। অনন্যা পাণ্ডের সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন