Vijay Deverakonda

গ্যাঁড়াকলে পড়েছেন বিজয়, ১ কোটি টাকা দান করার খবরে ৮ কোটি ফেরানোর দাবি প্রযোজকের

পারিশ্রমিকের ১ কোটি টাকা ১০০ জন অনুরাগীর মধ্যে বিলিয়ে দেবেন অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা। এমন ঘোষণার পরই অভিনেতার কাছে ৮ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন প্রযোজক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৩:২০
Share:

অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা। ছবি: সংগৃহীত।

মাত্র পাঁচ দিনের মাথায় ‘কুশি’ ছবি আয় করেছে ৭০ কোটি টাকা। সাফল্যে খুশি হয়ে একটি ঘোষণা করেন ছবির নায়ক বিজয় দেবেরাকোণ্ডা। জানান, তাঁর পারিশ্রমিক থেকে ১ কোটি টাকা অনুরাগীদের দান করে ‘কুশি’-র সাফল্য উদ্‌যাপন করবেন। অভিনেতার এ হেন ঘোষণার পর তাঁর কাছে ৮ কোটি টাকা দাবি করে বসেছেন বিজয়ের অন্য ছবি ‘ওয়ার্ল্ড ফেমাস লাভর’-এর প্রযোজক।

Advertisement

২০২০ সালে অভিষেক পিকচারের সঙ্গে ‘ওয়ার্ল্ড ফেমাস লাভর’ নামে একটি ছবি করেন বিজয়। ছবিটি বক্স অফিসে ডাহা ফেল করে। প্রযোজকের দাবি, এই ছবিটি করে তাঁর ৮ কোটি টাকা লোকসান হয়েছে। তাই এ বার বিজয় ১ কোটি টাকা দান করার কথা ঘোষণা করতে টুইটারে অভিনেতাকে ওই প্রযোজনা সংস্থার তরফে লেখা হয়, ‘‘তোমার মন অনেক বড়, তুমি দয়ালু, তুমি অনুরাগীদের ১ কোটি টাকা দান করছ। আমাদেরও ৮ কোটি টাকা দিয়ে একটু সাহায্য কর।’’

এমন দাবি পেশ করে অভিনেতাকে বেশ ফাঁপরেই ফেলেছে ওই প্রযোজনা সংস্থা। অনেকেই অপেক্ষায় রয়েছেন অভিনেতার পরবর্তী পদক্ষেপের। যদিও এখনও কোনও জবাব মেলেনি বিজয়ের তরফে।

Advertisement

পাঁচ বছর পর বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছেন বিজয়। স্বাভাবিক ভাবেই আনন্দে ভাসছেন তিনি। ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে বিজয় ও সামান্থা রুথ প্রভু অভিনীত ছবি ‘কুশি’। ইতিমধ্যেই ব্লকবাস্টার ঘোষণা করা হয়েছে তেলুগু ভাষায় মুক্তিপ্রাপ্ত এই ছবিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন