Vijay Varma

অত্যাচারী, মদ্যপ স্বামীর চরিত্রে বাজিমাত বিজয়ের, ‘ডার্লিংস’-এর শেষে পেলেন একের পর এক বিবাহপ্রস্তাব!

‘ডার্লিংস’ মুক্তির পর তাঁকে দেখে মানুষের ঘৃণার বহিঃপ্রকাশেই শ্লাঘা বোধ করেছেন অভিনেতা বিজয়। কিন্তু তার পাশাপাশি এত বিয়ের প্রস্তাব! কৌতুক প্রকাশ না করে পারলেন না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৩
Share:

একের পর এক বিবাহপ্রস্তাব পেলেন বিজয়।

আলিয়া ভট্ট প্রযোজিত ‘ডার্লিংস’-এ অত্যাচারী স্বামী হামজা-র চরিত্রে অভিনয়ের জন্য দর্শকের ঘৃণার পাত্র হয়েছিলেন বিজয় বর্মা। সেই একই চরিত্রের জন্যই এ বার বিয়ের প্রস্তাবও পেলেন অভিনেতা।

Advertisement

বিজয় রসিকতা করে নেটমাধ্যমে লিখলেন সেই বৃত্তান্ত। শুধু তা-ই নয়, তার প্রত্যুত্তরে মজা করতেও ছাড়লেন না। ‘মির্জাপুর ৩’-এর কাজে লখনউয়ে গিয়েছেন অভিনেতা। সে খবর জানতে পেরেই লখনউয়ের এক তরুণী লিখেছিলেন, ‘এসেছেন যখন, বাবা-মায়ের সঙ্গে বিয়ের কথা পাকা করে যান।’ তাতে বিজয়ের জবাব, ‘সেই জন্যই তো লখনউয়ে এসেছি।’

পরের বিবাহপ্রস্তাব এসেছে পাকিস্তান থেকে। এক ভক্ত লিখেছেন, ‘অনুগ্রহ করে আমার বাবা-মায়ের সঙ্গে বিয়ের কথা বলতে পাকিস্তানে আসুন।’ এর জবাবও যত্নে লিখেছেন বিজয়।

Advertisement

বিজয় লিখেছেন, ‘আমি লখনউয়ে কাজ মিটলেই চলে আসব। 'মির্জাপুরে'র চিত্রগ্রহণ যখন হবে, তখনই দেখা হবে। তাড়া কিসের?’ যেন প্রেয়সীকে বোঝাচ্ছেন। তাঁর জবাবের ধরনে হেসেই অস্থির নেটাগরিকরা।

এখানেই শেষ নয়, বিজয় কানাডা থেকেও বিয়ের প্রস্তাব পেয়েছেন। যখন এক জন ভক্ত তাঁকে ফ্রান্সে আসার আমন্ত্রণ জানান, তাঁর উদ্দেশে বিজয় লেখেন, ‘আসলে আমার নিজের বাবা-মায়ের সঙ্গেও দেখা হয় না।’ মহিলাদের মধ্যে বিজয়ের এত চাহিদা দেখে টিপ্পনী কাটলেন পুরুষ ভক্তরাও। কয়েক জন লিখলেন, ‘এ যে পুরো প্রজাপতি দফতর!’

‘ডার্লিংস’-এ গার্হস্থ্য নির্যাতনের প্রেক্ষাপটে এক মদ্যপ স্বামীর ভূমিকায় অভিনয় করেন বিজয়। গত ৫ অগস্ট সিরিজটি নেটফ্লিক্সে মুক্তির পর থেকেই প্রচুর দর্শক দেখেছেন। সেই সঙ্গে নিন্দায় ভরিয়ে দিয়েছেন বিজয়কে। সেই নিন্দাকেই তাঁর সাফল্য হিসাবে মাথায় করে নিয়েছেন অভিনেতা। মানুষের ঘৃণার বহিঃপ্রকাশে কিঞ্চিৎ শ্লাঘাও বোধ করেছেন। কিন্তু তার পাশাপাশি এত বিয়ের প্রস্তাবে কৌতুক প্রকাশ না করে পারলেন না। অনুরাগীদের সঙ্গে সেই মজাদার অভিজ্ঞতা ভাগ করে নিয়ে জানালেন, বিয়ের প্রস্তাব সবচেয়ে বেশি পাঠিয়েছেন বিদেশিনীরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন