Hrithik Roshan

Vikram Vedha: হৃতিকের বায়নায় ছবির খরচ বেড়ে দ্বিগুণ, সমস্যায় ‘বিক্রম ভেদা’

দক্ষিণী ছবির হিন্দি রিমেকে খরচ বাড়ায় সমস্যায় পরিচালক। হৃতিক রোশনের চাহিদা মেটাতে গিয়েই নাকি এই বিপত্তি।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৯:৪১
Share:

বলিউডে দক্ষিণী ছবির রিমেক নতুন খবর নয়। বহু বারই ঘটেছে এমন ঘটনা। এই নিয়ে তর্ক-বিতর্কের ঝড়ও উঠেছে। ইদানীং একটি দক্ষিণী ছবির হিন্দি রিমেকের খবরে পারদ চড়েছে বলিউডে।‘বিক্রম ভেদা’-কে ঘিরে জোর গুঞ্জন এখন বলিউডের অন্দরে। ইতিপূর্বে এই ছবিকে কেন্দ্র করে হৃতিক রোশন ও সইফের বিরোধ নিয়ে কম জলঘোলা হয়নি, তার মধ্যেই এই ছবি তৈরির খরচ মাথা ঘুরিয়েছে বলিউডের। শোনা যাচ্ছে, ছবির খরচ বাড়ার কারণ নাকি হৃতিক রোশন!মুম্বই সংবাদ সংস্থার খবর, ‘বিক্রম ভেদা’-র খরচ বেড়ে দাঁড়িয়েছে আনুমানিক ১৭৫ কোটি টাকা, যা কিনা মূল ছবির বাজেটের দ্বিগুণ। এর জন্য দায়ী হৃতিকের চাহিদা। ছবির পরিচালক পুষ্কর-গায়ত্রী মূল ছবির শ্যুটিং করেছিলেন তামিলনাড়ুতে। ২০১৭-য় তামিল ভাষার এই ছবিতে অভিনয় করেন, আর মাধবন ও বিজয় সেতুপতি।

Advertisement

ঠিক ছিল, হিন্দি রূপান্তরে দুই প্রধান চরিত্র সইফ ও হৃতিককে নিয়ে উত্তর প্রদেশে শ্যুটিং করবেন পরিচালক। কিন্তু হৃতিক এই প্রস্তাবে রাজি হননি। তাঁর বায়না, দুবাইয়ে উত্তরপ্রদেশের আদলে বিলাসবহুল রাস্তা তৈরি করে সেখানে শ্যুটিং করতে হবে। নায়কের এই বায়না মেটাতেই ছবির খরচ দ্বিগুণ হয়ে যায়।সূত্রের খবর, হৃতিক রোশনের সব থেকে বেশি বাজেটের ছবির তালিকায় নাম লেখাতে চলেছে ‘বিক্রম ভেদা’। এর আগে হৃতিক অভিনীত ‘ওয়ার’ ছবির খরচ ছিল আনুমানিক ১৫৮ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন