Vikrant Massey

অল্প দিনেই সরে এসেছিলেন সিরিয়ালের জগৎ থেকে! কী হয়েছিল বিক্রান্তের সঙ্গে?

বিধু বিনোদ চোপড়া পরিচালিত এই সিনেমা বিক্রান্তের জীবনের অন‍্যতম মাইলফলক হয়ে থেকে যাবে, তা নিজেই বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৩
Share:

অভিনেতা বিক্রান্ত মাসে। —ফাইল চিত্র।

এই মুহূর্তে জীবনের অন‍্যতম সেরা সময় হয়তো কাটাচ্ছেন অভিনেতা বিক্রান্ত মাসে। সদ‍্য বাবা হয়েছেন। ঘরে এসেছে পুত্রসন্তান। অন‍্য দিকে ‘টুয়েলভথ ফেল’-এর সাফল‍্য তো আছেই। প্রশংসা আর দর্শকের ভালবাসা চেটেপুটে উপভোগ করছেন তিনি। বিধু বিনোদ চোপড়া পরিচালিত এই সিনেমা বিক্রান্তের জীবনের অন‍্যতম মাইলফলক হয়ে থেকে যাবে, তা নিজেই বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা। তবে বিক্রান্তের কেরিয়ার শুরু হয়েছিল টেলিভিশন থেকে। ‘বালিকা বধূ’ সিরিয়ালের হাত ধরেই অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ বিক্রান্তের। কিন্তু বেশি দিন তাঁকে ছোট পর্দায় দেখা যায়নি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তড়িঘড়ি ছোট পর্দা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ খোলসা করলেন বিক্রান্ত।

Advertisement

অভিনেতা বলেন, ‘‘সিরিয়ালে এমন কিছু বিষয় দেখানো হয়, যা অত‍্যন্ত নারীবিদ্বেষী। বাড়ির বৌয়ের উপর অত‍্যাচার, মেয়েদের অপমান, টিআরপি বৃদ্ধির জন‍্য এগুলিই এখন সিরিয়ালের বিষয়।’’

বিক্রান্ত আরও বলেন, ‘‘আমার মনে হয়েছিল আমি এগুলির জন‍্য একেবারেই উপযুক্ত নয়। সিরিয়ালের পরিচালকেরা আমায় ঠিকমতো ব‍্যবহার করতে পারেননি। এটা আমার জায়গা নয়। তাই আমি সিরিয়ালের জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন