Entertainment News

বিনোদ খন্না প্রয়াত (১৯৪৬-২০১৭)

অভিনেতা বিনোদ খন্নার জীবনাবসান। বৃহস্পতিবার মুম্বইতে ৭০ বছর বয়সে প্রয়াত হলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৭ ১২:১৯
Share:

অভিনেতা বিনোদ খন্নার জীবনাবসান। বৃহস্পতিবার মুম্বইতে ৭০ বছর বয়সে প্রয়াত হলেন তিনি।

Advertisement

গত ৩১ মার্চ থেকে গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বলি মহলের একটা সূত্র বলছে, ইউরিনারি ব্লাডার ক্যানসারে ভুগছিলেন বিনোদ। যদিও সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে বিনোদের ছেলে রাহুল খন্না জানিয়েছিলেন, গত ৩১ মার্চ থেকে ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

আরও পড়ুন, ইনি কি বিনোদ খন্না? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি

Advertisement

১৯৪৬ সালের ৬ অক্টোবর পাকিস্তানের পেশোয়ারে জন্ম হয় বিনোদ খন্নার। ১৯৬৮ থেকে প্রায় ১৪১টি ছবিতে অভিনয় করেন তিনি। ‘অমর আকবর অ্যান্টনি’, ‘মুকাদ্দর কা সিকান্দর’, ‘হেরা ফেরি’, ‘দাবাং’, ‘দিলওয়ালে’র মতো ছবি সমৃদ্ধ হয়েছিল তাঁর অভিনয়ে। ১৯৯৭-এ পঞ্জাবের গুরুদাসপুর থেকে বিজেপি সাংসদ হিসাবেও নির্বাচিত হয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ইন্ডাস্ট্রিতে। তাঁর শেষযাত্রায় ঋষি কপূর, গুলজার, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ড্যানি, কবীর বেদি, জ্যাকি শ্রফ, সুভাষ ঘাই, সরোজ খানের মতো বলি তারকারা উপস্থিত ছিলেন। মুম্বইয়ের ওরলিতে এ দিনই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

আরও পড়ুন, বিনোদ খন্নার প্রয়াণে টুইটারে শোকবার্তা জানাল বলিউড

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন