Entertainment News

বিনোদ ভাল আছেন, জানালেন ছেলে অক্ষয়

গত কয়েক দিন ধরে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা বিনোদ খন্নার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। এই খবর সংবাদমাধ্যমে জানিয়েছেন বিনোদের ছেলে অক্ষয় খন্না। তাঁর কথায়: ‘‘বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৩:৫৮
Share:

গত কয়েক দিন ধরে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা বিনোদ খন্নার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। এই খবর সংবাদমাধ্যমে জানিয়েছেন বিনোদের ছেলে অক্ষয় খন্না। তাঁর কথায়: ‘‘বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।’’ গত রবিবার ওই হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, বিনোদ খন্না আগের থেকে এখন কিছুটা ভাল আছেন। হাসপাতাল সূত্রে খবর, গত ৩১ মার্চ থেকে ডিহাইড্রেশনের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, পুনমের সঙ্গে সম্পর্ক অথবা ড্রাগ মামলা নিয়ে শিরোনামে বিনোদ খন্নার ছেলে

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল বলি অভিনেতা বিনোদ খন্নার একটি ছবি। বলি মহলের একটা সূত্র বলছে, মূত্রথলির ক্যানসারে ভুগছেন বিনোদ। মুম্বইয়ের হাসপাতাল থেকেই কোনও ভাবে নিরাপত্তার ফাঁক গলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অসুস্থ অভিনেতার ছবি। যদিও তাঁর পরিবারের তরফে অসুস্থতার কথা জানানো হলেও ওই ছবিটি যে বিনোদেরই তা নিশ্চিত করা হয়নি।

Advertisement


ভাইরাল হওয়া সেই ছবি।

লতা মঙ্গেশকর, আশা পারেখ-সহ একঝাঁক বলিউড তারকা বিনোদের আরোগ্য কামনা করেছেন। প্রয়োজনে অঙ্গদানের কথা বলেছেন ইরফান খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন