Viral

পেট্রোলের দাম নিয়ে অক্ষয়ের ৮ বছর পুরনো টুইট ডিলিট, কটাক্ষের মুখে অমিতাভও

নেটাগরিকরা অনেকেই স্ক্রিন শট নিয়ে রেখেছেন। সেই ছবি পোস্ট করে কটাক্ষ করতে ছাড়েননি অক্ষয়কে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ১৪:৫৬
Share:

অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

দেশের পেট্রোল, ডিজেলের দাম নিয়ে কিছুটা হলেও অস্বস্তিতে শাসক দল বিজেপি। আর সাধারণ মানুষ, নেটাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে কয়েকজন সেলিব্রিটিকে। অভিযোগ তাঁরা ইউপিএ সরকারের সময় পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে টুইট করলেও এখন মুখ খুলছেন না। অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে তো আরও বড় অভিযোগ এনেছেন নেটাগরিকরা। তিনি নাকি পুরনো একটি টুইট ডিলিটই করে দিয়েছেন।

Advertisement

অক্ষয় কুমার ২০১২ সালের ২৭ ফেব্রুয়ারি একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, “আমার মনে হয় আবার সাইকেল পরিষ্কার করার সময় এসে গিয়েছে এবং তা নিয়েই রাস্তায় বেরতে হবে।! সূত্রের মারফত জানা গিয়েছে, ফের এক বার বাড়তে চলেছে পেট্রোলের দাম।”

ইউপিএ জমানায় এমন টুইট পাওয়া গেলেও গত কয়েক বছর নাকি তিনি এই ইস্যুতে একদম চুপচাপ। শুধু তাই নয়, অক্ষয়ের ২০১২ সালের ওই টুইটিটি খুঁজেও পাওয়া যাচ্ছে না। অভিযোগ, তিনি নাকি সেটি টাইমলাইন থেকে ডিলিট করে দিয়েছেন। তবে নেটাগরিকরা অনেকেই স্ক্রিন শট নিয়ে রেখেছেন। সেই ছবি পোস্ট করে কটাক্ষ করতে ছাড়েননি অক্ষয়কে।

Advertisement

আরও পড়ুন: এতক্ষণ কেউ বরফের মধ্যে বেঁচে থাকতে পারেন? নিজের রেকর্ড ভাঙলেন এই অস্ট্রিয়

দেখুন সেই টুইট:

শুধু অক্ষয় নয়, অমিতাভ বচ্চনেরও ২০১২ সালের একটি টুইট ফের ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সে বছর ২৪ মে টুইটারে তিনি পেট্রোলের দাম নিয়ে কৌতুকের ছলে সমালোচনা করেন। তবে অমিতাভ সেই টুইট ডিলিট না করলেও এখন কেন তিনি পেট্রোলের দাম নিয়ে চুপ, তা নিয়ে প্রশ্ন তুলছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: ইউটিউবে সব থেকে বেশি ভিউ পাওয়া ভিডিয়ো, কোনগুলি আপনি দেখেছেন?

দেখুন সেই টুইট:

তবে নেটাগরিকদের প্রশ্ন আর কটাক্ষের মুখে আরও কয়েকজন তারকাকে পড়তে হয়েছে। সেই তালিকায় রয়েছেন অভিনেতা অনুপম খের, পরিচালক বিবেক অগ্নিহোত্রী, অশোক পণ্ডিতের মতো তারকারা।

দেখুন সেই টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন