Akshay Kumar

দুর্গার সামনে ইনি কিন্তু এক বলিউড নায়ক! চিনতে পারছেন এঁকে?

জিন্স-টিশার্টের বদলে তিনি পরে রয়েছেন লাল রঙের শাড়ি ও কালো রঙের ব্লাউজ। কপালে রয়েছে লাল রঙের বড় টিপ ও দু’হাতে লাল রঙের চুড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৯ ১৫:১৩
Share:

লাল শাড়িতে এই বলিউড নায়ককে চিনতে পারছেন? ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

পিছনে মা দুর্গার মূর্তি। সামনে দাঁড়িয়ে আছেন বলিউড স্টার অক্ষয় কুমার। তবে জিন্স-টিশার্টের বদলে তিনি পরে রয়েছেন লাল রঙের শাড়ি ও কালো রঙের ব্লাউজ। কপালে রয়েছে লাল রঙের বড় টিপ ও দু’হাতে লাল রঙের চুড়ি।

Advertisement

উপরের বর্ণনা শুনে অবাক হচ্ছেন? কিন্তু বৃহস্পতিবার দুপুরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এ রকমই ছবি পোস্ট করেছেন অক্ষয় কুমার। তার পরই সেই ছবি নিয়ে নেটিজেনদের উন্মাদনা তুঙ্গে। অক্ষয়ের পরবর্তী ছবি ‘লক্ষ্মীবম্ব’। সেই ছবির লুকই তিনি এই পোস্টের মাধ্যমে প্রকাশ্যে আনলেন। নিজের শাড়ি পরিহিত ছবির পোস্টে অক্ষয় লিখেছেন, ‘নবরাত্রি অন্তরের দেবত্ব ও নিজের অফুরান শক্তিকে প্রণাম জানাই। এই শুভ অনুষ্ঠানে লক্ষ্মী হিসাবে আমার লুক শেয়ার করছি। এই চরিত্রটি নিয়ে আমি একধারে উত্তেজিত ও অন্যদিকে নার্ভাস।’

‘লক্ষ্মীবম্ব’ তামিল ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার ও কিয়ারা আডবাণী। ছবিটির পরিচালনা করছেন কাঞ্চনা ছবির পরিচালক রাঘব লরেন্স। ২০২০-র ২২ মে এই ছবি মুক্তি পাওয়ার কথা।

Advertisement

Navratri is about bowing to the inner goddess and celebrating your limitless strength. On this auspicious occasion, I am sharing with you my look as Laxmmi. A character I am both excited and nervous about... but then life begins at the end of our comfort zone... isn’t it? #LaxmmiBomb

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

আরও পড়ুন: কল্কির মা হওয়ার খবর শুনে কী বললেন প্রাক্তন স্বামী অনুরাগ কাশ্যপ?

আরও পড়ুন: সইফ-করিনার বিয়ে হচ্ছে জেনে অমৃতার মনের অবস্থা কী হয়েছিল? জানালেন সারা...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন