• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কল্কির মা হওয়ার খবর শুনে কী বললেন প্রাক্তন স্বামী অনুরাগ কাশ্যপ?

couple
অনুরাগ এবং কল্কি। ছবি-ইনস্টাগ্রাম।

মা হতে চলেছেন কল্কি কেঁকলা। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি।  সুখবর শুনে প্রাক্তন স্বামী অনুরাগের প্রতিক্রিয়া কী?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কল্কি বলেন, ‘‘খবরটা শোনার পর অনুরাগ আমায় অনেক শুভেচ্ছা জানিয়েছে। যদি কিছুর প্রয়োজন হয় নির্দ্বিধায় ওকে জানাতেও বলেছে অনুরাগ।”

কল্কির বক্তব্য, অনুরাগের প্রথম পক্ষের মেয়ে আলিয়া কাশ্যপকে বড় হতে দেখেছেন তিনি। তাঁর নিজের ভাই অরিয়েলকেও বড় করেছেন নিজের হাতে। তাই এর আগে মা না হয়েও মায়ের ভূমিকা পালন করেছেন তিনি।

আরও পড়ুন- এ কী হাল হয়েছে বাহুবলীর বল্লালদেবের! দুশ্চিন্তায় ডাগ্গুবতীর ফ্যানেরা

 

বিবাহ-বিচ্ছেদ হয়ে গেলেও কল্কি এবং অনুরাগের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভালই। ২০১১ তে বিয়ে করেন তাঁরা। ওই বছরই অনুরাগ পরিচালিত ‘দ্য গার্ল ইন ইয়েলো বুটস’-এঅভিনয় করেন কল্কি। ওই ছবিতে কল্কির নিখুঁত অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। কিন্তু চার বছর পর ২০১৫-তে বিচ্ছেদ হয়ে যায় জুটির। কিন্তু বন্ধুত্বটা থেকেই যায় কল্কি-অনুরাগের মধ্যে।

 

কিছু দিন আগে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস ২’–এ কাজ করেছেন কল্কি। ওই জনপ্রিয় ওয়েবসিরিজের অন্যতম পরিচালক ছিলেন অনুরাগ কাশ্যপ। শুটিং চলাকালীন সেট থেকে নিজেদের ছবিও শেয়ার করেছিলেন কল্কি।

আরও পড়ুন- মুভি রিভিউ ‘ওয়ার’: অ্যাকশনে ভরপুর, তবু স্টোরিলাইন জমল না

 

প্রথম বার মা হয়ে কেমন অনুভূতি হচ্ছে কল্কির? সাক্ষাৎকারে কল্কি বলেন, “প্রথম তিন মাস খুব অসুবিধে হয়েছিল। এখন অনেকটা সামলে নিয়েছি। আগের থেকে কাজে উৎসাহ পাচ্ছি। বেবির ‘কিক’ উপভোগ করছি খুবই। মনে হচ্ছে ভেতরে একটা ফুটবল রয়েছে। ”

এই বছরের শুরুতে বা পরের বছরের গোড়ার দিকে সংসারে নতুন মানুষের অপেক্ষায় কল্কি এবং তাঁর পার্টনার গাই হার্সবার্জ।

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন