×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

এ কী হাল হয়েছে বাহুবলীর বল্লালদেবের! দুশ্চিন্তায় ডাগ্গুবতীর ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ অক্টোবর ২০১৯ ১৬:৩১
রানা ডাগ্গুবতী।

রানা ডাগ্গুবতী।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন দক্ষিণী সুপারস্টার রানা ডাগ্গুবতী ওরফে ‘বাহুবলী’-র বল্লালদেব। ছবিতে দেখা যাচ্ছে ‘সিক্স প্যাক’ রানা যেন আগের থেকে অনেকটাই রোগা। চোখের নীচেও পড়েছে কালি। মুখটাও কেমন যেন ফ্যাকাসে। যদিও পোস্টে হাসতেই দেখা যাচ্ছে অভিনেতাকে। তবুও সাধারণত যে রানাকে দেখতে অভ্যস্ত ফ্যানেরা সেই রানার সঙ্গে ওই ছবির অনেকটাই ফারাক।

এর পর থেকেই বেজায় দুশ্চিন্তায় পড়ে গেছেন তাঁর ফ্যানেরা। ওই পোস্টের কমেন্ট সেকশন ভরে গিয়েছে ফ্যানেদের উদ্বিগ্ন কমেন্টে। কেউ লিখেছেন, ‘আপনাকে দেখেই আমি শরীরচর্চা করার প্রেরণা পাই। আর আপনি নিজের শরীরের একী অবস্থা করেছেন?’এক জন কমেন্ট করেছেন, ‘কী হয়েছে আপনার? এত রোগা দেখাচ্ছে কেন?’

Advertisement

মাস দুয়েক আগে ‘বল্লালদেব’ আর একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানেও আগের তুলনায় অনেকটাই রোগা দেখাচ্ছিল তাঁকে। ফ্যানেরা প্রশ্ন তুলেছিলেন তাঁর শারীরিক অবস্থা নিয়ে। রটেছিল তাঁকে নাকি কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতে হয়েছে। সেই গুজবকে নস্যাৎ করে সংবাদমাধ্যমদের রানা জানান, তিনি একদম ঠিকই রয়েছেন। কোনও রকম অস্ত্রোপ্রচার হয়নি তাঁর।

আরও পড়ুন- পর্দায় অভিষেক শাহরুখ কন্যার, সামনে এল ছবির টিজার


Cleaned up for the month!!

A post shared by Rana Daggubati (@ranadaggubati) on

আসন্ন বলিউড ছবি ‘হাউজফুল ৪’-এও দেখা যাবে তাঁকে। ওই ছবিতে তাঁর চরিত্রে প্রথমে নানা পাটেকরের অভিনয় করার কথা ছিল। কিন্তু তনুশ্রী দত্ত তাঁর বিরুদ্ধে ‘মি টু’-এর অভিযোগ আনলে নানার জায়গায় রানাকে সেই চরিত্রে কাস্ট করা হয়।

Advertisement