• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘প্যারিস ফ্যাশন উইক’-এ ঐশ্বর্যার ‘অভিনব’ সাজ! রোষের মুখে আয়োজক সংস্থা

Aishwarya Rai Bachchan
ঐশ্বর্য রাই বচ্চন।

কিছু দিন আগেই ল’রিয়াল’ আয়োজিত ‘প্যারিস ফ্যাশন উইক’-এর মঞ্চ মাত করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘ডোলচে অ্যান্ড গাব্বানা’-র দামি ফ্লোরাল স্মোক পোশাকে হিল্লোল তুলেছিলেন ফ্যানেদের মনে। তাঁর ওই ‘গ্ল্যাম লুক’ অনেকের পছন্দ হলেও ডিজাইনার ওয়েনডেল রড্রিক্স-এর তা একেবারেই মনে ধরেনি। ইনস্টাগ্রাম পেজে আয়োজক সংস্থার উপর ক্ষোভ উগড়ে দিয়ে তিনি লেখেন, ‘ল’রিয়াল, পৃথিবীর অন্যতম সুন্দরীকে সাজানোর সুযোগ পেয়েও ব্যর্থ হলে তোমরা? এভাবে কেউ মেক-আপ করে?”

তিনি আরও যোগ করেন, ‘যত তাড়াতাড়ি সম্ভব ড্রেস ডিজাইনারকে তাড়িয়ে দেওয়া উচিত।সামনেই হ্যালুইন।ডিজাইনারকে সেই কথা জানিয়ে এখনই তাঁকে বহিষ্কার কর।”

দেখুন সেই সাজ

 

ওয়েনডেলের ওই পোস্টের সমর্থনে মুহূর্তেই হাজারও কমেন্ট ভিড় করে কমেন্ট সেকশনে। কেউ লেখেন, ‘আমি তো ভাবতেই পারছিনা উনি কী ভাবে এমন একটি পোশাক পরতে রাজি হয়ে গেলেন?’ কেউ আবার লেখেন, ‘ওঁর সামনে কি কোনও আয়না ছিল না?’

আরও পড়ুন-আমার সেক্সলাইফ আছে শুনে চমকে গিয়েছিলেন বাবা-মা: কঙ্গনা

 

আরও পড়ুন-পর্দায় অভিষেক শাহরুখ কন্যার, সামনে এল ছবির টিজার

 

অনেক দিন পর র‍্যাম্পে হাঁটলেন ঐশ্বর্য। সেখানেও ট্রোলিং-এর মুখে পড়তে হল বিশ্বসুন্দরীকে। সিনেমা থেকেও বেশ কয়েক বছর ধরে একটু দূরেই আছেন অভিনেত্রী। যদিও কিছু দিন আগে রাজকুমার রাও-এর সঙ্গে ‘ফ্যানি খান’-এ স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে, কিন্তু সেই ছবি বক্স অফিসে খুব একটা দাগ কাটতে পারেনি।

শোনা যাচ্ছে রিয়েল লাইফ পার্টনার অভিষেক বচ্চনের সঙ্গে অনুরাগ কাশ্যপের পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে।

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন