Nushrat Bharucha

মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে উষ্ণতা ছড়ালেন বলিউড অভিনেত্রী নুসরত

ছুটি উপভোগের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শুক্রবার পোস্ট করেছেন তিনি। তার পরই নুসরতের প্রোফাইল ভিড় বাড়িয়েছেন নেটদুনিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১২:০০
Share:

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী নুসরত। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন তিনি। সেখানে গিয়ে প্রকৃতির অপরূপ শোভার মধ্যেই নিজের সৌন্দর্য মেলে ধরেছেন তিনি। ছুটি উপভোগের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শুক্রবার পোস্ট করেছেন তিনি। তার পরই নুসরতের প্রোফাইল ভিড় বাড়িয়েছে নেটদুনিয়া।

Advertisement

মলদ্বীপে ছুটি কাটানোর সময় কখনও তাঁকে দেখা যাচ্ছে বোটের উপর লাস্যময়ী ভঙ্গিতে পা ছড়িয়ে বসে থাকতে। তখন তাঁর চোখে সানগ্লাস আর গায়ে প্রিন্টেড লাল বিকিনি। আবার কখনও তাঁকে সুইমিং পুলে দেখা যাচ্ছে ম্যাজেন্টা রঙের বিকিনি পরে। সুইমিং পুলের জলে ভাসতে ভাসতে তাঁকে খাবার খেতেও দেখা যাচ্ছে। সদা হাস্যময় মুখে তাঁর এই সব ছবিতেই এখন মজেছে নেটদুনিয়া।

ইনি বলিউড অভিনেত্রী নুসরত বারুচা। ২০০৯-এ ‘কাল কিসনে দেখা’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তাঁর। ‘প্যায়ার কা পাঞ্চনামা ২’ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল দর্শকের।

Advertisement

দেখুন নুসরতের মলদ্বীপে ছুটি কাটানোর ছবি—

Seas-ing the day at @thesunsiyamirufushi ❤️🌊 . . @kairesortwear @nidhijeswani #thesunsiyamirufushi #irufushi #sunsiyamresorts #sunsiyamirufushi

A post shared by nushrat (@nushratbharucha) on

আরও পড়ুন: মুন্না বদনামে নাচার জন্য কাকে কাকে চ্যালেঞ্জ জানালেন সোনাক্ষী?

আরও পড়ুন: পড়ে যাচ্ছিলেন সারা, বাঁচালেন তাঁর ‘প্রাক্তন বয়ফ্রেন্ড’! দেখুন ভিডিয়ো

Floating Breakfast 💛 And this View!!! @thesunsiyamirufushi got me feeling completely pampered. 🥰 #CanIDoThisEveryday #maldives #lovetotravel #thesunsiyamirufushi #irufushi #sunsiyamresorts #sunsiyamirufushi

A post shared by nushrat (@nushratbharucha) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন