Advertisement
০২ মার্চ ২০২৪
Sonakshi Sinha

মুন্না বদনামে নাচার জন্য কাকে কাকে চ্যালেঞ্জ জানালেন সোনাক্ষী?

সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে আপলোড করে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীর দিকে সেই নাচের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি।

মুন্না বদনামে নাচছেন সোনাক্ষী সিনহা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মুন্না বদনামে নাচছেন সোনাক্ষী সিনহা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ১৭:২৫
Share: Save:

সলমন খানের পাশাপাশি ‘দবং’ ছবিতে তাঁর উপস্থিতি নজর কাড়ে দর্শকদের। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘দবং ৩’। সেই ছবি মুক্তির আগে বৃহস্পতিবার সেই ছবির একটি বিখ্যাত গানে নেচেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডল থেকে আপলোড করে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীর দিকে সেই নাচের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তিনি।

সেই ভিডিয়োতে সোনাক্ষী সিনহাকে দেখা যাচ্ছে ঘাঘরা পরে। সঙ্গে ডেনিম জ্যাকেট ও কোমরে বেল্ট। তা পরেই ‘মুন্না বদনাম’ গানে বিশেষ ভঙ্গিতে নাচছেন তিনি। এ ভাবে নাচতে নাচতে কোমরের বেল্ট খুলে কাঁধে নিলেন তিনি। আর ছুঁড়ে দিলেন ‘মুন্না বদনাম চ্যালেঞ্জ’।

ভিডিয়োটি পোস্ট করে দাবাং অভিনেত্রী লিখেছেন, ‘শুধু মুন্নাই কেন আনন্দ করবে? আমিও করব মুন্না বদনাম চ্যালেঞ্জ।’ এর পরেই এই চ্যালেঞ্জ ছুঁড়ে নাচতে বলেছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। তা ছাড়া অভিনেতা কার্তিক আরিয়ান ও আয়ুশ শর্মাকেও মুন্না বদনামে নাচার জন্য চ্যালেঞ্জ দিয়েছেন তিনি।

দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: পড়ে যাচ্ছিলেন সারা, বাঁচালেন তাঁর ‘প্রাক্তন বয়ফ্রেন্ড’! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: বেলুন বিক্রি করা পথশিশুকে জড়িয়ে ধরলেন নুসরত, আবেগে ভাসল নেটদুনিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE