Shriya Saran

প্রকাশ্যে চুম্বন করে স্বামীকে চেনালেন শ্রিয়া! ভিডিয়ো ভাইরাল

সেখানেই আলোকচিত্রীদের সামনে ধরা দিলেন তাঁরা। প্রকাশ্যে চুম্বনও করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ১৬:২৪
Share:

স্বামী আন্দ্রেইকে প্রকাশ্যে চুম্বন করছেন শ্রিয়া। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বলিউড অভিনেত্রী শ্রিয়া সরণ। গত বছর মার্চেই তিনি বিয়ে করেছিলেন রাশিয়ান বয়ফ্রেন্ড অ্যান্দ্রেই কসচিভকে। কিন্তু ওই দম্পতিকে প্রকাশ্যে সচারাচর দেখতে পাওয়া যেত না। বুধবার মুম্বইয়ে রমেশ তৌরানির দীপাবলির পার্টিতে উপস্থিত ছিলেন শ্রিয়া ও আন্দ্রেই। সেখানেই আলোকচিত্রীদের সামনে ধরা দিলেন তাঁরা। প্রকাশ্যে চুম্বনও করলেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গেল সেই পোস্ট।

Advertisement

সেই ভিডিয়োতে শ্রিয়াকে দেখা যাচ্ছে সাদা রঙের লেহঙ্গা ও লাল টিপ পরে। আর আন্দ্রেই পরেছিলেন ফর্ম্যাল পোশাকে। এই পোশাকেই ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন তাঁরা। পোজ দিতে দিতে আন্দ্রেইকে চুম্বন দিতে ঠোঁট এগিয়ে দেন শ্রিয়া। কিন্তু আন্দ্রেই লজ্জা পেয়ে যান সে সময়। এর পর লিফ্টে ওঠার সময় আন্দ্রেইকে চুম্বন করেন শ্রিয়া।

এই ঘটনার ভিডিয়ো বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন শ্রিয়া। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

Couple Goals 😘😘 Pre Diwali Celebrations💚💚😍😍💥💥💥 @shriya_saran1109 @andreikoscheev #Diwali2019 #shriyasaran #shriyasaran360 #maheshbabu #darshan #dboss #prabhas #tollywood #kollywood #sandalwood #kiaraadvani #rashmikamandanna #samanthaakkineni #poojahegde #shrutihassan #kajalaggarwal #shraddhakapoor #yash #thalapathyvijay #thalaajith #thalajithkumar #anushkashetty #anushka #viratkohli #india #mollywood #bollywood #btown

A post shared by ShriyaSaran360° (@shriyasaran360) on

আরও পড়ুন: ঋতুদার পরে বাংলা ছবি নিয়ে ক্যাটরিনা আর ভাবেনি: ঋতাভরী

আরও পড়ুন: দু’দশকের বেশি পুরনো ‘ত্রিকোণ সম্পর্কের’ ছবি শেয়ার করলেন নস্টালজিক নীনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন