Viral video

‘মেরে খাবো মে যো আয়ে’র ভিডিয়ো টুইট করলেন অমিতাভ, কেন জানেন?

ভিডিয়োই রিটুইট করেছেন অমিতাভ বচ্চন। মূলত ভিডিয়োটি স্বচ্ছতা অভিযানের উপর তৈরি করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অনেকেডাস্টবিনে আবর্জনা ফেলছেন না, আর পাশের কেউ মজার ছলে ইট বা পাথর দিয়ে ভয় দেখিয়ে তাঁদের নির্দিষ্ট জায়গায় আবর্জনা ফেলতে শেখাচ্ছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১০:৫৬
Share:

ছবি অমিতাব বচ্চনের টুইটা হ্যান্ডল থেকে নেওয়া

সোশ্যাল মিডিয়ায় যে সব সেলিব্রিটিরা সব থেকে বেশি সক্রিয়, অমিতাভ বচ্চন তাঁদের মধ্যে অন্যতম। প্রায়ই তিনি তাঁর ফলোয়ারদের জন্য কিছু না কিছু পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ট্রেন্ড শুরু হয়েছে, যাতে ‘দিলওয়ালে দুলহনিয়া...’-এর বিখ্যাত গান ‘মেরে খাবো মে যো আয়ে’ গানটির সঙ্গে কিছু টুকরো টুকরো দৃশ্য জুড়ে তৈরি করা হচ্ছে ভিডিয়ো, তাতে স্বচ্ছতার পাঠও দেওয়া হচ্ছে।

Advertisement

ভিডিয়োটি রোজি নামে এক অ্যাকাউন্টে পোস্ট হয় ২৪ অগস্ট। সেই ভিডিয়োই রিটুইট করেছেন অমিতাভ বচ্চন। মূলত ভিডিয়োটি স্বচ্ছতা অভিযানের উপর তৈরি করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অনেকে ডাস্টবিনে আবর্জনা ফেলছেন না, আর পাশের কেউ মজার ছলে ইট বা পাথর দিয়ে ভয় দেখিয়ে তাঁদের নির্দিষ্ট জায়গায় আবর্জনা ফেলতে শেখাচ্ছেন।

স্বচ্ছতার পাশাপাশি আরও অন্য কিছু ভিডিয়ো ক্লিপও রয়েছে এটিতে। অমিতাভ বচ্চন ভিডিয়োটি রিটুইট করার পর ভাইরাল হতে সময় নেয়নি।

Advertisement

আরও পড়ুন : স্বামীর ‘ভালবাসায় অতিষ্ট’, বিচ্ছেদ চাইলেন মহিলা

আরও পড়ুন : হাইওয়ে ধরে ছুটছে গাড়ি, স্টিয়ারিংয়ে ঘুমাচ্ছেন ড্রাইভার!

অমিতাভ বচ্চনের এই পোস্টের পর তাঁর অনুগামীরাও মজার সবপ্রতিক্রিয়া দিতেও সময় নেননি। কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নানা মন্তব্য আর ভিডিয়ো পোস্ট করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন