kartik Aryaan

সবার সামনে অনন্যাকে ধমকালেন কার্তিক! কেন জানেন?

তার পরই অনন্যাকে সবার সামনে ধমকে কিছু বললেন আরিয়ান।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯ ১৪:৫৯
Share:

চায়ের দোকানে কার্তিক ও অনন্যা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

শর্মা টি কর্নার। উত্তরপ্রদেশের লখনউয়ের বিখ্যাত একটি চায়ের দোকান। সেই দোকানের সামনে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান ও অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সেলিব্রিটিদের দেখতে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষ জড়ো হয়েছেন সেখানে। কার্তিক-অনন্যাকে চা ও কেকও দেওয়া হয়েছে খাওয়ার জন্য। চা সমেতই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন দু’জনে। এর মধ্যে আরিয়ান চায়ের কাপে চুমুক দিলেন। তার পর অনন্যাকে চা খেতে বললেন। কিন্তু অনন্যাকে চা খেতে দেখা গেল না। তার পরই অনন্যাকে সবার সামনে ধমকে কিছু বললেন আরিয়ান।

Advertisement

কিন্তু কেন অনন্যাকে সবার সামনে ধমকালেন এই অভিনেতা? আরিয়ান চা খেতে বলায়, অনন্যা বলেছিলেন চায়ে তাঁর অ্যালার্জি আছে। তাই তিনি খাবেন না। এই কথা শুনেই রেগে যান আরিয়ান। বলে ওঠেন, ‘‘যদি অ্যালার্জি থাকে তাহলে এখানে এলে কেন?’’

চলছে ‘হাজব্যান্ড ওয়াইফ অউর ও’ ছবির শুটিংয়ের কাজ। সেই ছবিতে দেখা যাবে অনন্যা ও আরিয়ানকে। সম্প্রতি সেই ছবির শুটিংয়ের জন্যই লখনউ গিয়েছিলেন দু’জনে। সেই সময়েই ঘটেছে এই ঘটনা। আর ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

#kartikaaryan and #ananyapanday famous #sharmateastall of Lucknow 😉

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

আরও পড়ুন: ১৮ দিন ধরে ৯০০ কিমি হেঁটে অক্ষয় কুমারের সঙ্গে দেখা করতে এলেন এই ভক্ত!

আরও পড়ুন: সলমন ভক্তদের জন্য খারাপ খবর, ইদে আসছে না ‘কিক ২’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন