সোনাক্ষীর ধাক্কায় চেয়ার থেকে পড়েই গেলেন অক্ষয়!

আর সেই আড্ডার মধ্যে যা ঘটেছে তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৯ ১২:১০
Share:

অক্ষয় কুমার ও সোনাক্ষী সিনহা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

মুক্তির আগে ছবির প্রোমোশন অভিনেতা অভিনেত্রীদের কাছে একটি গুরুত্বপূর্ণ কাজ। সম্প্রতি ‘মিশন মঙ্গল’ ছবির প্রমোশনের জন্য জড়ো হয়েছিলেন ছবির কলাকুশলীরা। আর সেই আড্ডার মধ্যে যা ঘটেছে তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। তার পরই সেই পোস্ট ঘিরে শুরু হয়েছে আলোচনা।

Advertisement

সোনাক্ষীর শেয়ার করা সেই ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, ছবির নায়ক অক্ষয় কুমার ও সোনাক্ষী সিনহা বসে আছেন পাশাপাশি। আর তাঁদের সঙ্গে রয়েছে ‘মিশন মঙ্গল’ ছবিতে অভিনয় করা বিদ্যা বালন, তাপসি পান্নু ও নিত্য মেনন। নতুন ছবির বিষয়ে আলোচনা করতে করতে চেয়ারে গা ছেড়ে হেলান দিয়েছিলেন অক্ষয় কুমার। তখনই পাশে বসে থাকা সোনাক্ষী এক ঠেলা দেন অক্ষয়কে। সেই ধাক্কায় চেয়ার থেকে মাটিতে পড়ে হকচকিয়ে যান অক্ষয়। আর তা দেখে সোনাক্ষী, বিদ্যা, তাপসিদের হাসি যেন থামতেই চায় না।

এই ভিডিয়ো শনিবার শেয়ার করেছেন সোনাক্ষী। তারপরই বিষয়টি নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

Sona and aki prank #tapseepannu #nithyamenen #sonakshisinha #akshaykumar #vidyabalan #missonmangal #bollywoodactor #bollywoodactress #DilMeinMarsHai #mars #prank

A post shared by Sonakshi Shina (@sonakshiperfect) on

আরও পড়ুন: জাহ্নবীর বেলি ডান্স ঝড় তুলল নেটদুনিয়ায়!

আরও পড়ুন: বিকিনি পরতে গেলে ব্যক্তিত্ব থাকতে হবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন