Entertainment News

ফের বিয়ে করবেন বিরাট-অনুষ্কা?

এই মূহূর্তে দক্ষিণ আফ্রিকায় খেলতে ব্যস্ত বিরাট। নতুন বছরের শুরুতে অনুষ্কাও সে দেশে তাঁর সঙ্গেই ছিলেন। কিন্তু আপাতত ভারতে ফিরেছেন তিনি। ফিরেছেন শুটিং ফ্লোরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৮ ১৬:০১
Share:

হনিমুনে এই ছবি শেয়ার করেছিলেন বিরুষ্কা।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত ডিসেম্বরে ইতালির তাস্কানিতে বিরাট কোহালি-অনুষ্কা শর্মার রূপকথার মতো বিয়ে দেখেছে গোটা বিশ্ব। দিল্লি এবং মুম্বইতে তাঁদের রিসেপশনও হয়েছে। কিন্তু শোনা যাচ্ছে, ফের বিয়ে করতে পারেন এই জুটি। কেন জানেন?

Advertisement

এই মূহূর্তে দক্ষিণ আফ্রিকায় খেলতে ব্যস্ত বিরাট। নতুন বছরের শুরুতে অনুষ্কাও সে দেশে তাঁর সঙ্গেই ছিলেন। কিন্তু আপাতত ভারতে ফিরেছেন তিনি। ফিরেছেন শুটিং ফ্লোরে। শোনা যাচ্ছে, বিরাট ভারতে ফেরার পর নাকি ফের বিয়ে করবেন এই দম্পতি।

বম্বে টাইমসের খবর অনুযায়ী, ভারতীয় আইন অনুযায়ী নাকি রেজিস্ট্রি হয়নি বিরুষ্কার। ফলে গোটা পদ্ধতিটিকে আইন মোতাবেক করতেই ফের বিয়ে করবেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন, বিপাশার কাছে জন্মদিন মানে কেন ‘রাইস ফেস্টিভ্যাল’?

এই খবর প্রকাশ্যে আসার পর বিভিন্ন মহলে অনেকেই বলছেন, এত আয়োজন, এত আড়ম্বর হল। কিন্তু আইনি বিয়েটাই বাদ দিয়ে গেলেন বিরাট-অনুষ্কা! যদিও এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন