Virat Kohli

Virat-Anushka: টুইটারে বারবার উঠে আসছে ভামিকার নাম! ‘বিরুষ্কা’-কন্যার মুখ দেখতে মরিয়া অনুরাগীরা

দেখতে দেখতে ১০ মাস পার। একটু একটু করে বেড়ে উঠছে বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মার কন্যা ভামিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১৪:২০
Share:

অনুষ্কা এবং বিরাট।

সম্প্রতি বিরাট এবং ভামিকার একটি ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন অনুষ্কা। মেয়ের দিকে তাকিয়ে হাসতে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেট অধিনায়ককে। কিন্তু ভামিকা তখনও অন্তরালে। ছবিটি দিয়ে অনুষ্কা লেখেন, ‘এই ছবি জুড়ে আমার আমার সমস্ত হৃদয়’।

দেখতে দেখতে ১০ মাস পার। একটু একটু করে বেড়ে উঠছে বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মার কন্যা ভামিকা। ফেসবুক, ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে নানা মুহূর্তের ছবি পোস্ট করেন ‘বিরুষ্কা’। কিন্তু একরত্তির চেহারা এখনও প্রকাশ্যে আনেননি তাঁরা। কিন্তু বাবা-মেয়ের এই ছবি দেখে আপ্লুত ‘বিরুষ্কা’-র অনুরাগীরা।

Advertisement

অনুষ্কার দেওয়া ছবিটি টুইটারে পোস্ট করেছিলেন অসংখ্য মানুষ। এক জন লিখেছেন, ‘ওদের থেকে যেন চোখ সরানো যায় না’। কেউ আবার লিখেছেন, ‘বাবা-মেয়ের কী সুন্দর ভালবাসা। ওদের যেন নজর না লাগে’। অনেকেই আবার ভামিকার মুখ দেখতে চাইছেন। তাকে ক্যামেরার সামনে আনতে তারকা-দম্পতিকে অনুরোধ করেছেন তাঁরা। এ ভাবেই অজস্র অনুরাগীর উৎসাহে ভামিকা এখন টুইটারে ‘ট্রেন্ডিং’। অর্থাৎ তাবড় তাবড় তারকাদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে তার নাম।

ভামিকা জন্মানোর ঠিক আগে এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, সন্তানকে আর পাঁচটি শিশুর মতো সাধারণ ভাবে বড় করতে চান তিনি। নেটমাধ্যমকে ভামিকাকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তিনি মনে করেন, তাঁদের সন্তান বড় হয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম ব্যবহার করবে কি না, সেই সিদ্ধান্ত হবে একান্তই তার নিজস্ব। আপাতত নিজেদের সিদ্ধান্তেই অনড় বিরুষ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন