Chaltabagan

Chaltabagan Puja: ঋতুপর্ণার হাত থেকে খাবার ও পোশাক পেল দুঃস্থ শিশুরা, সৌজন্যে চালতাবাগান পূজা কমিটি

সামাজিক কাজের জন্যই আনন্দবাজার অনলাইনের ‘সেরা সর্বজনীন’-এ পুরস্কার পেয়েছিল মানিকতলা চালতাবাগান লোহাপট্টি দুর্গা পূজা কমিটি। সেই পুজো কমিটিই ফের দৃষ্টান্ত তৈরি করল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১২:৩৩
Share:

ঋতুপর্ণার হাত থেকে খাবার ও পোশাক নিল দুঃস্থ শিশুরা

সামাজিক কাজের জন্যই আনন্দবাজার অনলাইনের ‘সেরা সর্বজনীন’-এ পুরস্কার পেয়েছিল মানিকতলা চালতাবাগান লোহাপট্টি দুর্গা পূজা কমিটি। সেই পুজো কমিটিই ফের দৃষ্টান্ত তৈরি করল। রবিবার পুজো মণ্ডপে দুঃস্থ শিশুদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পুজো কমিটির চেয়ারম্যান সন্দীপ ভুতোরিয়া।

Advertisement

স্বেচ্ছাসেবী সংস্থা ‘মুস্কান’-এর সঙ্গে হাত মেলাল চালতাবাগান লোহাপট্টি পূজা কমিটি। শিশুদের হাতে খাবারের প্যাকেট এবং জামাকাপড় তুলে দিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রতি বছর অন্তত একটি দিন ঋতুপর্ণা এই পুজো মণ্ডপে ঢুঁ মারেন। এ বছরও তার ব্যতিক্রম নয়। পুজো কমিটির সদস্য সুপ্রিয়া জয়সওয়ালও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

দরিদ্র শিশুদের পড়াশোনা করানো, তাদের পুষ্টির দিকে নজর রাখা, পড়াশোনার জন্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা— কোনও দায়িত্ব নিতে পিছপা হয় না ‘মুস্কান’। সন্দীপ ভুতোরিয়ার স্বেচ্ছাসেবী সংস্থা প্রভা খাইতান ফাউন্ডেশন এবং এডুকেশন ফর অল ট্রাস্ট-এর সঙ্গে যৌথ উদ্যোগে মানুষের সেবায় মগ্ন তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন