অনুষ্কাকে ফিরে পেতে মরিয়া বিরাট

অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর সাময়িক সমস্যা তৈরি হয়েছে ঠিকই। কিন্তু এখনও তিনি অনুষ্কাকেই ভালবাসেন। তাঁর কাছেই ফিরে আসতে চান। ভ্যালেন্টাইস ডে-র আগে এই বার্তাই দিলেন বিরাট কোহলি। ঘনিষ্ঠ মহলে বিরাট বলেছেন, যে কোনও মূল্যে জীবনে অনুষ্কাকে ফিরে পেতে চান তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৬ ১৪:০৩
Share:

অনুষ্কা শর্মার সঙ্গে তাঁর সাময়িক সমস্যা তৈরি হয়েছে ঠিকই। কিন্তু এখনও তিনি অনুষ্কাকেই ভালবাসেন। তাঁর কাছেই ফিরে আসতে চান। ভ্যালেন্টাইস ডে-র আগে এই বার্তাই দিলেন বিরাট কোহলি। ঘনিষ্ঠ মহলে বিরাট বলেছেন, যে কোনও মূল্যে জীবনে অনুষ্কাকে ফিরে পেতে চান তিনি। সে জন্য অপেক্ষা করতেও রাজি এই ক্রিকেটার। বলিউ়ডে অনুষ্কার ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গিয়েছে, ‘‘এই সম্পর্ক নিয়ে বিরাট-অনুষ্কা দু’জনেই কমিটে়ড। কিন্তু বিয়ের সিদ্ধান্ত নিয়ে দু’জনের মধ্যে মতবিরোধ হয়েছে।’’

Advertisement

বিষয়টা আদৌ কতটা সত্যি?

অনুষ্কার এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, বিরাট অনুষ্কাকে এ বছরই বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তাতে বেঁকে বসেন নায়িকা। আপাতত তিনি ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার ক্ষেত্রেও নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই সময়ে বিয়ে করলে তা তাঁর কেরিয়ারের জন্য বাধা হতে পারে বলে মনে করেন নায়িকা। সে কারণেই আগামী বছর অর্থাত্ ২০১৭-তে বিয়ে করতে চান তিনি।

Advertisement

এই বিষয় নিয়েই মনোমালিন্য হয় এই হবু দম্পতির। এ ছাড়াও যান্ত্রিক সমস্যার কারণে বিরাটের ইনস্টাগ্রাম থেকেও বাদ পড়েন অনুষ্কা। লেডি লভের সেই রাগ ভাঙাতেই এখন সব রকম চেষ্টা করতে মাঠে নেমেছেন বিরাট।

আরও পড়ুন

বিরাটকে বিয়ে করতে নারাজ অনুষ্কা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন