Virat-Anushka

পেটে দু’পাত্র পড়লেই নাচতে শুরু করেন অনুষ্কার স্বামী বিরাট! সত্য ফাঁস করলেন দম্পতি

বিরাট-অনুষ্কা জুটির মধ্যে নাচের ক্ষেত্রে কে বেশি পারদর্শী? বিরাট নিজেই বিচার করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৩:২৯
Share:

বিরাট না কি অনুষ্কা, কে বেশি ভাল নাচেন? — ফাইল চিত্র।

বিয়ের পাঁচ বছর কেটে গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। দিন দিন মজবুত হয়েছে তাঁদের সম্পর্ক। কোনও অনুষ্ঠান পার্টি থেকে রেড কার্পেট সব জায়গা একে অপেরর হাতটা ধরে রেখেছেন শক্ত ভাবে। দম্পতি হিসেবে তাঁদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। বিয়ের পর থেকেই অল্প অল্প করে সিনেমায় কাজ কমিয়েছেন অনুষ্কা। তবে অনুষ্কা ভাল অভিনেত্রী হওয়ার পাশপাশি তাঁর নাচের দক্ষতাও কিছু কম নয়, তা প্রমাণ করেছেন তাঁর প্রথম ছবি ‘রব নে বনা দি জোড়ি’-তেই। তবে নাচের ক্ষেত্রে অনুষ্কার চোখে তাঁর থেকেও বেশি ভাল স্বামী বিরাট কোহলি। যদিও এই বিষয়ে স্ত্রীর সঙ্গে ভিন্ন মত কোহলির। নাচতে পারেন, তবে শর্তসাপেক্ষে।

Advertisement

সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা গেল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। স্বামী কোহলির সঙ্গে হাতে হাত রেখে হাঁটলেন লাল গালিচায়। সেখানেই এক মজার খেলায় মত্ত বিরাট-অনুষ্কা। তাঁদের জিজ্ঞাসা করা হয় নাচের ক্ষেত্রে কে বেশি পারদর্শী? অনুষ্কা সোজা দেখান বিরাটকে। অনুষ্কার কথায়, ‘‘বিরাট পুরো ফ্লোর মাতিয়ে দিতে পারেন।’’ স্ত্রীর কথার পূর্ণ সমর্থন না করেই বলেন, ‘‘হ্যাঁ আমি নাচতে পারি, তবে দু’পাত্র সুরাপানের পর, পুরো নাচের জায়গাটাই দখল করে নিতে পারি, তখন আর ভাবি না কে বা কারা রয়েছে আশপাশে।’’ পাশপাশি বিরাট এ-ও জানান, এখন একেবারেই মদ্যপান ছেড়ে দিয়েছেন।

বিয়ের পর থেকেই অনুষ্কা তাঁর জীবনে একাধিক পরিবর্তন এনেছেন বলে বার বার স্বীকার করেছেন কোহলি। তিনি এ-ও জানান, অনুষ্কা আসার পরই সদ্‌বুদ্ধি ফিরেছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন