Entertainment News

২০১৭-এ আপনার পছন্দের সেরা বলিউড হিরো কে? ভোট দিন

এক ঝলকে দেখে নিন, ২০১৭ সালে কোন অভিনেতারা ‘রাজ’ করেছেন বলিউডে। ভোট দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ১৮:০৫
Share:

আপনার প্রিয় হিরো কে?

বিশ্বের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা তাঁরা। ঠাঁট-বাট, কথা বলার কায়দা, হেয়ারস্টাইল সবেতেই থাকে চমক। ছবি ফ্লপ করলে কাটাছেঁড়া। চর্চা। আর হিট করলে কথাই নেই! পোস্টারে মালা পরিয়ে রীতিমতো পুজো করেন ভক্তরা। বলিউড এমনই। বলিউডের হিরোদের নিয়ে উন্মাদনাও এমন। এক ঝলকে দেখে নিন, ২০১৭ সালে কোন অভিনেতারা ‘রাজ’ করেছেন বলিউডে। ভোট দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।

Advertisement

বলিউডের ‘গ্রিক গড’ বলা হয় হৃতিক রোশনকে। এ বছর ইয়ামি গৌতমের সঙ্গে ‘কাবিল’ ছবিতে অভিনয় করেছেন হৃতিক। ছবিটি দর্শকদের মন জয় করার পাশাপাশি, পেয়েছে বড় সাফল্য। বক্স অফিস কালেকশনও হয়েছে জমজমাট।

‘বাহুবলী’। এই একটা নামই যথেষ্ট। হ্যাঁ, দক্ষিণের সুপারস্টার প্রভাস এ বছর অক্ষয়-হৃতিক-শাহরুখদের পিছনে ফেলে দিয়েছেন।

Advertisement

ইরফান খান। এ বছর তাঁর ‘হিন্দি মিডিয়াম’ এবং ‘করিব করিব সিঙ্গল’— দু’টি ছবিই বেশ নজর কেড়েছে দর্শকদের।

বলিউডের ‘ভাইজান’। তাঁর ‘টিউবলাইট’ এ বছর ব্যবসা খুব একটা ভাল না দিলেও, জনপ্রিয়তায় তিনি বরাবরই সেরা। সলমন খানের ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছে ডিসেম্বরে। ক্যাটরিনার সঙ্গে তাঁর এই ছবিও নজর কেড়েছে দর্শকদের।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আমির খান। এ বছর তাঁর ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ দিয়েই বাজার মাত করেছেন তিনি। দু’টি ছবিই বক্স অফিসে সাফল্য পেয়েছে।

রণবীর কপূরের এ বছরের ছবি ‘জগ্গা জসুস’। ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধে ডিজনির ব্যাকগ্রাউন্ডে নজর কেড়েছিল গোয়েন্দা জগ্গা। যদিও ছবি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি।

এ বছর অক্ষয় কুমারের ‘টয়লেট: এক প্রেম কথা’র বিষয় পছন্দ হয়েছে দর্শকদের। বক্স অফিসেও দারুণ ব্যবসা করেছে ছবিটি।

‘জব হ্যারি মেট সেজল’ বা ‘রইস’— কোনওটাই হিট করেনি। তবে শাহরুখ খানের ছবি মানেই যে উন্মাদনা তৈরি হয় ভক্তদের, সেখানেও একটুও ভাঁটা পড়েনি।

‘আ জেন্টলম্যান’ এবং ‘ইত্তেফাক’ ছবি নিয়ে এ বছর বেশ ভালই কেটেছে সিদ্ধার্থ মালহোত্রর। ব্যবসা খুব ভাল না হলেও, তাঁর অভিনয়ে উন্নতি চোখে পড়েছে অনেকের।

এ বছর ভাল কাজ করেছেন বরুণ ধবনও। আলিয়া ভট্টের সঙ্গে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ এবং জ্যাকলিন-তাপসী পন্নুর সঙ্গে ‘জুড়ুয়া টু’ মন জয় করেছে দর্শকের। ব্যবসাও ভালই করেছে দু’টি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন