Entertainment News

যশোজিতের ডেবিউ, মুক্তি পেল ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’র ট্রেলার

এই ছবির মাধ্যমে ডেবিউ করতে চলেছে যশোজিত্ বন্দ্যোপাধ্যায়। যশোজিতের বাবা জয়জিত্ বন্দ্যোপাধ্যায় টেলিভিশনের অত্যন্ত পরিচিত অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৮:৫৯
Share:

ছবির দৃশ্যে যশোজিত্ বন্দ্যোপাধ্যায়।

চশমা চোখে খুদে। চোখে বুদ্ধির ঝিলিক। ভালবাসে জঙ্গলের বন্ধুদের। কিন্তু বাঘ, হাতি, গন্ডারদের যারা বাঁচতে দেয় না? সে সব মানুষদের হাত থেকে কি বন্ধুদের বাঁচাতে পারবে সে?

Advertisement

এ ভাবেই বুধবার শিশুদিবসে মুক্তি পেল রাজ চক্রবর্তীর আসন্ন ছবি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’র ট্রেলার। এতেই টলি মহলের ভালবাসা পেয়েছে ছবিটি। মুক্তি পাবে আগামী ক্রিসমাসে।

এই ছবির মাধ্যমে ডেবিউ করতে চলেছে যশোজিত্ বন্দ্যোপাধ্যায়। যশোজিতের বাবা জয়জিত্ বন্দ্যোপাধ্যায় টেলিভিশনের অত্যন্ত পরিচিত অভিনেতা। কী ভাবে ছোট্ট জোজো জঙ্গল এবং পশুপাখিতে ভালবেসে ফেলবে, এ ছবি সেই জার্নিরই গল্প।

Advertisement

আরও পড়ুন, মুক্তির আগেই ‘অব্যক্ত’র মুকুটে নতুন পালক

শুধু যশোজিত্ই নয়। আরও কিছু শিশু অভিনেতার অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। পোস্টারে নজরে এসেছিল জলের মধ্যে দাঁড়িয়ে একটি হাতি। তার পিঠের ওপর দুই খুদে। একজনের খোলা চুলে বন্যতা, মুখে হাসি। ঠিক তার পিছনে বসে অন্যজন চোখ রেখেছে দূরবীনে। পিছনের নীল পাহাড়ে রহস্যের গন্ধ।

আরও পড়ুন, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা, বললেন...

এ ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। তাঁকে অভিনয় করতেও দেখা যাবে। এ ছাড়াও একটি বিশেষ ভূমিকায় রয়েছেন রুদ্রনীল ঘোষ। আপনি তৈরি তো?

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন