Hollywood

মুক্তি পেল ‘মোয়ানা’, ভারতে মূল আকর্ষণ ‘টামাটোয়া’ লাহিড়ী!

আজ, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেল ওয়াল্ট ডিজনির নতুন ছবি ‘মোয়ানা’। সেই ছবি নিয়ে এখন বলিউডেও হই চই কাণ্ড। হবে নাই বা কেন! বাপ্পি লাহিড়ীও যে এই ছবির সঙ্গে যুক্ত! হলিউডের অ্যানিমেটেড ছবিতে ভয়েস ওভার করলেন বাপ্পি লাহিড়ী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৬ ১১:০৩
Share:

আজ, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেল ওয়াল্ট ডিজনির নতুন ছবি ‘মোয়ানা’। সেই ছবি নিয়ে এখন বলিউডেও হই চই কাণ্ড। হবে নাই বা কেন! বাপ্পি লাহিড়ীও যে এই ছবির সঙ্গে যুক্ত! হলিউডের অ্যানিমেটেড ছবিতে ভয়েস ওভার করলেন বাপ্পি লাহিড়ী। শুধু ভয়েস ডাবিং নয়, এই ছবির ওই চরিত্রটির জন্য একটি গানও গেয়েছেন তিনি।

Advertisement

আসলে, ‘মোয়ানা’ ছবির হিন্দি ভার্সনে টামাটোয়া নামের এক চরিত্রের জন্য ভয়েস ওভার করেছেন বাপ্পি লাহিড়ী। ছবিতে টামাটোয়া একটি প্রকাণ্ড কাঁকড়া যার সারা গা সোনায় মোড়া। সোনা পরতে এবং সাজিয়ে-গুছিয়ে রাখতে খুবই ভালবাসে টামাটোয়া। সোনার প্রতি এই ভালবাসার সূত্র ধরেই হলিউড থেকে চরিত্রটিতে ভয়েস ওভারের প্রস্তাব আসে বাপ্পি লাহিড়ীর কাছে। টামাটোয়ার সঙ্গে নিজের মিল খুঁজে পেয়ে বেশ খুশি বাপ্পি দা-ও। ‘মোয়ানা’র হিন্দি ভার্সনে টামাটোয়া আদতে এক বাঙালি বাবু। বাংলা মিশিয়ে গোল গোল উচ্চারণে হিন্দি বলেন।

এ ছবিতে কাজ করে বেশ খুশি বাপ্পি দা। “হলিউডে এই কাজের অভিজ্ঞতা এক কথায় অসাধারণ”—জানিয়েছেন তিনি।

Advertisement

আজ অনেকেই হয়তো এ ছবিটা দেখার জন্য তৈরি হয়ে আছেন! কেউ অ্যানিমেশন ফিল্ম ভালোবাসেন তাই, কেউ আবার হলমুখী হবেন শুধু ‘টামাটোয়া’ লাহিড়ীর জন্য। তবে তার আগে নীচের এই ভিডিওটা একবার দেখে নিন। হয়তো আপনিও টামাটোয়ার ফ্যান হয়ে যাবেন!

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন