Entertainment News

মুক্তি পেল ‘জগ্গা জসুস’-এর প্রথম গান

রণবীর-ক্যাটরিনার অদ্ভুত নাচের স্টেপ, সঙ্গে জিরাফ, জেব্রা, এমু পাখির উপস্থিতি গানটিকে ভিস্যুয়ালি অন্য মাত্রা দিয়েছে। এই কমেডি ড্রামার প্রধান চরিত্র জগ্গা খুঁজে বেড়াচ্ছে তার হারিয়ে যাওয়া বাবাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৭ ১৮:২২
Share:

‘জগ্গা জসুস’-এর একটি দৃশ্যে রণবীর ও ক্যাটরিনা। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ব্যক্তিগত সম্পর্ক ভেঙে গিয়েছিল তাঁদের। কিন্তু তাতে প্রফেশনালিজম একটুও নষ্ট হয়নি রণবীর কপূর ও ক্যাটরিনা কইফের। সেই আবহেই অনুরাগ বসুর ‘জগ্গা জসুস’-এর শুটিং করেছেন তাঁরা। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক। এর মধ্যেই মুক্তি পেল এ ছবির প্রথম গান ‘উল্লু কা পাট্ঠা’। অমিতাভ ভট্টাচার্যের কথায় এই গানে সুর দিয়েছেন প্রীতম। অরিজিত্ সিংহ ও নিকিতা গাঁধীর গাওয়া গানটি ইতিমধ্যেই পছন্দ হয়েছে দর্শকদের।

Advertisement

আরও পড়ুন, স্বস্তিকা এটাও করেন, জানতেন?

রণবীর-ক্যাটরিনার অদ্ভুত নাচের স্টেপ, সঙ্গে জিরাফ, জেব্রা, এমু পাখির উপস্থিতি গানটিকে ভিস্যুয়ালি অন্য মাত্রা দিয়েছে। এই কমেডি ড্রামার প্রধান চরিত্র জগ্গা খুঁজে বেড়াচ্ছে তার হারিয়ে যাওয়া বাবাকে। এ ভাবেই চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ জুলাই মুক্তি পেতে পারে ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন