Entertainment News

দেখুন, কী ভাবে জন্মদিন সেলিব্রেট করলেন নভ্যা

জন্ম থেকে স্পটলাইটের আলোয় রয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। কখনও শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। কখনও বা বিকিনি পরা ছবি ফাঁস। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডেই থাকেন নভ্যা। গত মঙ্গলবার ছিল তাঁর জন্মদিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৬ ১৯:০৬
Share:

পার্টিতে বন্ধুর সঙ্গে নভ্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

জন্ম থেকে স্পটলাইটের আলোয় রয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। কখনও শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। কখনও বা বিকিনি পরা ছবি ফাঁস। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডেই থাকেন নভ্যা। গত মঙ্গলবার ছিল তাঁর জন্মদিন। ১৯ বছরে পা দিলেন। কী ভাবে বার্থডে পার্টি সেলিব্রেট করলেন তা জানার জন্য সকলেরই কৌতূহল ছিল তুঙ্গে। তা এ বার শেয়ার করলেন নভ্যা নিজেই। ইনস্টাগ্রামে তাঁর দেওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে কেক কাটছেন বার্থডে গার্ল। বন্ধুরা গান গাইছেন তাঁর জন্য। টায়রা পরে সেজেছেন অমিতাভের নাতনি। পোস্ট হওয়ার পর পরই সে ভিডিও ওয়েব দুনিয়ায় ভাইরাল। বোঝাই যাচ্ছে, ফ্যামিলি ট্রেন্ড মেনে কী ভাবে নিজের ওপর ফোকাস ধরে রাখতে হয় তা বেশ ভালই জানেন নভ্যা নন্দা।

Advertisement

আরও পড়ুন দুই রণবীরের আলোচনায় কেন এলেন কঙ্গনা?

আরও পড়ুন দুই রণবীরের আলোচনায় কেন এলেন কঙ্গনা? 🔵

Advertisement

🔵

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন