Entertainment News

ঊষার অভিনয়ে জমজমাট ‘সামথিং অ্যাবাউট ক্রিসমাস’

এ ছাড়াও মীর, সোমক ঘোষ, কমলিকা সরকারের অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে। বছর শেষের সেলিব্রেশনে দর্শকদের মেনু এই ছবি আরও জমিয়ে দেবে বলেই মনে করে টিম ‘সামথিং অ্যাবাউট ক্রিসমাস’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৭ ১৪:৫৯
Share:

এই ছবির একটি দৃশ্যে ঊষা।

ক্রিসমাস। বাঙালির হুল্লোড়ের লিস্টে জায়গা করে নিয়েছে স্বচ্ছন্দে। কিন্তু কেউ কেউ এই ক্রিসমাসের জন্যই বছরভর অপেক্ষায় থাকেন। তেমনই একজন ডেবি আন্টি।

Advertisement

কে ইনি? আসলে এই ডেবির গল্পকেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক সুদেষ্ণা গোস্বামী। সদ্য মুক্তি পেয়েছে তাঁর শর্টফিল্ম ‘সামথিং অ্যাবাউট ক্রিসমাস’। সেখানে ডেবির ভূমিকায় অভিনয় করেছেন ঊষা উত্থুপ।

সুদেষ্ণার কথায়, ‘‘আসলে এই মহিলা ক্রিসমাসের সময় গেস্টদের এক্সপেক্ট করেন। এই সময়টার জন্যই অপেক্ষা করে থাকেন বছরভর। সেলিব্রেট করতে চান এই মুহূর্তগুলো। ওঁর একাকীত্বের জার্নি রয়েছে।’’

Advertisement

আরও পড়ুন, আপনার বিচারে সেরা বাংলা ধারাবাহিক কোনটি?

গান তো বটেই, অভিনয়েও জমিয়ে দিয়েছেন ঊষা। সোশ্যাল অডিয়েন্স অন্তত তেমনটাই বলছে। এ ছাড়াও মীর, সোমক ঘোষ, কমলিকা সরকারের অভিনয় সমৃদ্ধ করেছে এই ছবিকে। বছর শেষের সেলিব্রেশনে দর্শকদের মেনু এই ছবি আরও জমিয়ে দেবে বলেই মনে করে টিম ‘সামথিং অ্যাবাউট ক্রিসমাস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন