Entertainment News

দেব-রুক্মিণীর লুক চেঞ্জ হল কী ভাবে? দেখুন ভিডিও

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের কথায়, ‘‘এই ছবিতে দেবকে যাতে ভালমানুষ দেখতে লাগে, সেটা মাথায় রেখেছিলাম আমরা।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৮ ১৪:৩৪
Share:

‘কবীর’-এর লুকে দেব এবং রুক্মিণী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

‘চ্যাম্প’, ‘ককপিট’-এর পর ‘কবীর’। প্রযোজক দেবের নতুন চ্যালেঞ্জ। এই ছবিতেও দেব-রুক্মিণী জুটিকেই দেখবেন দর্শক। কিন্তু একেবারে নতুন লুকে।

Advertisement

সম্প্রতি দেবের প্রোডাকশনের তরফে ‘কবীর’-এর লুক সেটের একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। কী ভাবে দেব এবং রুক্মিণী ধীরে ধীরে ছবির স্বার্থে ‘কবীর’ এবং ‘ইয়াসমিন’ হয়ে উঠেছিলেন, ভিডিওতে রয়েছে তারই নেপথ্য কাহিনি।

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের কথায়, ‘‘এই ছবিতে দেবকে যাতে ভালমানুষ দেখতে লাগে, সেটা মাথায় রেখেছিলাম আমরা।’’ সেই লুক আনতে গিয়ে চেহারার সঙ্গে মানানসই চশমা যোগ করেছিলেন দেব নিজেই। এ ছাড়া জামার রং কী হবে, চুলের স্টাইল কতটা বদলাবে— সব কিছুতেই কড়া নজর রেখেছিলেন দেব।

Advertisement

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে কী বললেন মিমি?

কস্টিউম ডিজাইনার এবং স্টাইলিস্টদের কাছে মূল চ্যালেঞ্জ ছিল, গ্ল্যামারাস দেব-রুক্মিণীর ডি-গ্ল্যাম লুক সেট। প্রায় নো মেকআপ লুকের রুক্মিণী সুরমা আর নাকছাবি পরে হয়ে উঠেছিলেন পারফেক্ট ‘ইয়াসমিন’।

দেখুন, বাসবদত্তার বিয়ের অ্যালবাম

দেব আগেই বলেছিলেন, ‘‘অনিকেতদার গল্প শুনে দারুণ লেগেছিল। এতটাই জীবন্ত বিষয় যে, সবাই বুঝতে পারবে।’’ এ ছবির কাহিনি সন্ত্রাসবাদের উপর। মুম্বই বিস্ফোরণকে মাথায় রেখেই অনিকেত ছবির গল্প লিখেছেন। মুম্বইয়ের জাভেরি বাজার-সহ বিভিন্ন জায়গায় কী ভাবে বিস্ফোরণ হয়েছিল, সেই ঘটনা নিয়েই গল্প সাজানো হয়েছে। আপাতত ‘কবীর’ নিয়ে অপেক্ষার পারদ চড়ছে দর্শক মহলে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৩ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন