Entertainment News

পুজোতে কতটা ‘হইচই’ হবে? আন্দাজ করতে পারবেন ট্রেলার দেখেই

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দু’টি গান। প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উত্সবের মাধ্যমে ছবির প্রচার করছেন দেব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৩২
Share:

ছবির দৃশ্যে পূজা, দেব এবং কৌশানী।

চারটি ছেলে। বেড়াতে গিয়েছে উজবেকিস্তানে। আর সেখানে গিয়ে আনন্দ, মজা, হুল্লোড়ের একটা গোটা প্যাকেজ তৈরি করেছেন এই চারমূর্তি। ক্যাপ্টেন, পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। পুজোয় নিয়ে আসছেন তাঁর নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’। বৃহস্পতিবার মু্ক্তি পেল এই ছবিট ট্রেলার। তার পরই তা দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

Advertisement

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির দু’টি গান। প্রকাশের কায়দায়েও অভিনবত্ব ছিল। কখনও ফ্ল্যাশ মব, কখনও বা ঘুড়ি উত্সবের মাধ্যমে ছবির প্রচার করছেন দেব

অভিনব কায়দায় এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়।

Advertisement

প্রথমে এই ছবিতে ঘোষণা করা হয়েছিল মিমি চক্রবর্তীর নাম। কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক।

আরও পড়ুন, এক কিশোরকণ্ঠীর লড়াই দেখুন ‘কিশোর কুমার জুনিয়র’-এর ট্রেলারে

অন্যদিকে প্রিয়ঙ্কা সরকারও ‘হইচই আনলিমিটেড’ থেকে সরে যান। ফলে সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রোজাকে। রোজার চরিত্রটির নাম শাবানা। তিনি এক জন উঠতি অভিনেত্রী। ‘হইচই আনলিমিটেড’এ অর্ণ মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে রোজাকে। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন