Entertainment News

কিছুটা রহস্য, কিছুটা ভয় মিশেছে ‘কুহেলি’তে

শহরে নতুন এসেছেন তাঁরা। তাঁরা অর্থাত্ ইন্দ্রাশিস এবং পূজারিণী। আর তারপর? হ্যাঁ। এই তারপরটাতেই মিশে আছে রহস্য। যার উত্তর দেবে আসন্ন ছবি ‘কুহেলি’। কিছুটা রহস্য, কিছুটা ভয়— এই মশলা দিয়েই নিজের নতুন ছবির হেঁশেল সাজিয়েছেন পরিচালক দেবারতি গুপ্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৬ ১৫:২৭
Share:

ছবির ট্রেলর লঞ্চে ইন্দ্রাশিস ও পূজারিণী।

শহরে নতুন এসেছেন তাঁরা। তাঁরা অর্থাত্ ইন্দ্রাশিস এবং পূজারিণী। আর তারপর? হ্যাঁ। এই তারপরটাতেই মিশে আছে রহস্য। যার উত্তর দেবে আসন্ন ছবি ‘কুহেলি’। কিছুটা রহস্য, কিছুটা ভয়— এই মশলা দিয়েই নিজের নতুন ছবির হেঁশেল সাজিয়েছেন পরিচালক দেবারতি গুপ্ত। ছবিতে ইনভেস্টিগেটিং অফিসারের ভূমিকায় রয়েছেন কৌশিক সেন। ট্যারো কার্ড রিডারের একটি বিশেষ চরিত্রে রয়েছেন চান্দ্রেয়ী ঘোষ। গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলর।

Advertisement

পরিচালকের কথায়, ‘‘আমরা ছবিতে ফ্রেশ অভিনেতাদের কাস্ট করেছি। টার্গেট অডিয়েন্স মূলত ইয়ং জেনারেশন। লুক অ্যান্ড ফিলও একদম নতুন। আশা করছি দর্শকদের ভাল লাগবে।’’ প্রযোজক অভিষেক ঘোষ জানিয়েছেন, ‘কুহেলি’-তে প্যাকেজিংটা খুব সুন্দর। শুধু থ্রিলার নয়, এর মধ্যে লুকিয়ে রয়েছে এক নতুন ভালবাসার গল্পও।

আরও পড়ুন, ঘামের সঙ্গে খিচুড়ির কিন্তু একটা ঘনিষ্ঠ সম্পর্ক আছে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন