Entertainment News

এক অন্য সম্পর্কের গল্প বলবে ‘দোতারা’

সুব্রত দত্ত, রাজেশ শর্মা, স্নিগ্ধা পাণ্ডে, সোনালি চৌধুরি, দীপঙ্কর দে, বিশ্বজিত্ চক্রবর্তী, সুমন বন্দ্যোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য প্রমুখের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৮ ১২:১৭
Share:

‘দোতারা’ ছবির একটি দৃশ্য।

উত্তরবঙ্গের খুব গুরুত্বপূর্ণ অংশ কোচবিহার। ১৯৫০ থেকে পশ্চিবঙ্গের আলাদা জেলার তকমা পেয়েছে এই অঞ্চল। কিন্তু কোচবিহারের ভূমিপুত্র রাজবংশীরা কি তাঁদের প্রাপ্য সম্মান, সুযোগ সুবিধে পেয়েছেন? সমাজের মূলস্রোতে কি তাঁরা স্বাগত? ঠিক এই ভাবনাই ‘দোতারা’ ছবিতে ফ্রেমবন্দি করেছেন পরিচালক অমিতাভ দাশগুপ্ত। সদ্য মুক্তি পেল আসন্ন এই ছবির ট্রেলার।

Advertisement

চিত্রনাট্য অনুযায়ী, রাজবংশীদের নিজস্ব সংস্কৃতি রয়েছে। রয়েছে আলাদা ঘরানা। কিন্তু মূলস্রোতে স্বাগত না হওয়ার কারণে তাঁদের মধ্যে অসন্তোষ আন্দোলনের চেহারা নেই। আর এই ঘটনার পিছনে আসল সত্যিটা খুঁজতে শুরু করেন সাংবাদিক স্নাতা মিত্র। তাঁর আলাপ হয় রাজবংশীদের প্রতিনিধি দেবদত্ত বর্মনের সঙ্গে। তাঁদের বন্ধুত্ব এক অন্য সম্পর্কে গড়ায়। তার পর?...

সুব্রত দত্ত, রাজেশ শর্মা, স্নিগ্ধা পাণ্ডে, সোনালি চৌধুরি, দীপঙ্কর দে, বিশ্বজিত্ চক্রবর্তী, সুমন বন্দ্যোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য প্রমুখের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০১৯-এর ১১ জানুয়ারি।

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল পাওলি-আবিরের ‘তৃতীয় অধ্যায়’-এর ট্রেলার

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন