Entertainment News

‘৩৫০ মহিলার সঙ্গে যৌন সম্পর্ক করেছি’

‘কহানি মে টুইস্ট’ রয়েছে। কারণ খোদ সঞ্জয় নন, বরং সিনে পর্দায় এই উক্তি করেছেন সঞ্জয় রূপী রণবীর কপূর। বিষয়টি ঠিক কী?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ মে ২০১৮ ১৩:০৭
Share:

ছবির একটি দৃশ্যে সঞ্জয় দত্তের ভূমিকায় রণবীর কপূর। ছবি: ইউটিউবের সৌজন্যে।

তাঁর জীবন বরাবরই খোলা খাতার মতো। প্রকাশ্যে তা স্বীকারও করে নিয়েছেন তিনি। তিনি অর্থাত্ সঞ্জয় দত্ত। ‘৩৫০ মহিলার সঙ্গে যৌন সম্পর্ক করেছি’— এমন বিস্ফোরক ‘উক্তি’ সম্প্রতি করেছেন সঞ্জয় দত্ত!

Advertisement

তবে ‘কহানি মে টুইস্ট’ রয়েছে। কারণ খোদ সঞ্জয় নন, বরং সিনে পর্দায় এই উক্তি করেছেন সঞ্জয় রূপী রণবীর কপূর। বিষয়টি ঠিক কী?

গতকাল মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত আসন্ন ছবি ‘সঞ্জু’র ট্রেলার। আদতে সঞ্জয় দত্তের এই বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর কপূর। আর সেখানে রণবীরের মুখে রয়েছে এই ডায়লগ। অর্থাত্ বাস্তব জীবনে এই ঘটনা ঘটেছে খোদ সঞ্জয় দত্তর জীবনে। কারণ ছবিটি যে সঞ্জয় দত্তর জীবনের ঘটনা অবলম্বনে তৈরি তা বারবারই বলেছেন রাজকুমার। সঞ্জয়ের মাদক নেওয়া, অপরাধ জগতের সঙ্গে যুক্ত হওয়া, জেলযাত্রা, ব্যক্তিগত জীবনের টানাপড়েন— সবই দেখানো হবে সিনে পর্দায়।

Advertisement

আরও পড়ুন, তৈমুরকে নিয়ে এ কী বললেন করিনা!

ট্রেলারে রণবীরকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলি ইন্ডাস্ট্রি। সাধারণ দর্শকের কাছে রণবীরই হয়ে উঠেছেন সিনে পর্দায় সঞ্জয়। যাঁর সঙ্গে নাকি বাস্তবের মানুষটির মিল এতটাই যে কেউ কেউ ভেবেছিলেন পর্দায় সঞ্জয় দত্তকেই দেখছেন। তবে বলি পাড়ার একটা বড় অংশের মতে, রণবীরের অভিনয় দক্ষতা তো প্রমাণিত। কিন্তু এ ছবিতে জানা যাবে সঞ্জয়ের জীবনের অনেক গোপন কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন