Subhashree-Ankush

‘ইস! তুই কী নোংরা’! অঙ্কুশকে দেখে কেন এমন ঘৃণাভরা মন্তব্য শুভশ্রীর?

সারা মুখে লেগে রয়েছে খাবার। নিজের ইনস্টাগ্রামে অঙ্কুশের এমনই এক ভিডিয়ো ভাগ করে নিলেন শুভশ্রী। উত্তরে কী বললেন নায়ক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৯
Share:

অঙ্কুশ এবং শুভশ্রীর সম্পর্ক কতটা বন্ধুত্বপূর্ণ?

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা— টলিপাড়ায় তাঁদের বন্ধুত্ব অনেকটাই পুরনো। সিনেমার ফ্লোর থেকে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ তাঁদের সম্পর্ক দিনে দিনে আরও মজবুত হয়েছে। ক্যামেরার পিছনে তাঁদের কথোপকথন দেখলে সেই আভাস পাওয়া যায়। ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজ়ন শুরু হয়ে গিয়েছে। সেই ফ্লোরে মিলল আরও একঝলক।

Advertisement

শুটিংয়ের ব্যস্ততার মাঝেই দেখা গেল এক অন্য দৃশ্য। সারা গালে চিজ় মাখিয়ে খাবার খাচ্ছেন অঙ্কুশ। ছবি: ইনস্টাগ্রাম।

শুটিংয়ের ব্যস্ততার মাঝেই দেখা গেল এক অন্য দৃশ্য। সারা গালে চিজ় মাখিয়ে খাবার খাচ্ছেন অঙ্কুশ। সেই ভিডিয়োই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন শুভশ্রী। নায়িকা অঙ্কুশকে বলছেন, “ইস, এই ভাবে কেন খাচ্ছিস? এত নোংরা কেন তুই?” টলিউডের নায়ককে এই ভাবে আগে হয়তো কখনও দেখেননি। অঙ্কুশও অবশ্য একটুও লজ্জিত নন। উল্টে শুভশ্রীকে অঙ্কুশের উত্তর, “তুই মুখটা মুছিয়ে দে না আমার।” সত্যি হয়তো অঙ্কুশের মুখ মুছিয়ে দেননি নায়িকা, কিন্তু এই ভিডিয়ো দেখলেই টের পাবেন, দু’জনের সম্পর্ক কতটা সহজ এবং বন্ধুত্বপূর্ণ।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত বাবা যাদব পরিচালিত একটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ এবং শুভশ্রী। সেই ছবি মুক্তির অপেক্ষায়। এ ছাড়া খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে নাচের এই রিয়্যালিটি শো। যেখানে বিচারকের আসনে দেখা যাবে শুভশ্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনি রায়কে। সঞ্চালকের ভূমিকায় থাকছেন অঙ্কুশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন