Entertainment News

সৃজিতের ‘ভিঞ্চি দা’র পোস্টার প্রকাশ্যে

এ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রুদ্রনীল এবং ঋত্বিক। এ ছাড়াও সোহিনী সরকার এবং অনির্বাণ ভট্টাচার্যের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৫১
Share:

পোস্টারে রুদ্রনীল, ঋত্বিক।

ঘন নীল ব্যাকগ্রাউন্ড। গেঞ্জি পরা যে লোকটা তাকিয়ে রয়েছে তার অভিব্যক্তিতে অনেক শেড। লোকটা রুদ্রনীল ঘোষ। তাঁর কাঁধের ওপরে মুখ রেখেছেন আরও একজন। চাহনিতে হাড়-হিম করা শীতলতা। ইনি ঋত্বিক চক্রবর্তী। ঠিক এ ভাবেই মুক্তি পেল সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ভিঞ্চি দা’র পোস্টার।

Advertisement

পোস্টারেই লেখা রয়েছে ‘দ্য আর্ট অব রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অব আর্ট’। অর্থাত্ এ গল্প প্রতিশোধের। সে ইঙ্গিত পোস্টারেই দিয়েছেন পরিচালক। সরস্বতী পুজোর দিনেই এই পোস্টার মুক্তির কথা সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেছেন সৃজিত।

এ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন রুদ্রনীল এবং ঋত্বিক। এ ছাড়াও সোহিনী সরকার এবং অনির্বাণ ভট্টাচার্যের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সব কিছু ঠিক থাকলে মুক্তি পাবে চলতি বছরের এপ্রিলে।

Advertisement

আরও পড়ুন, রূপান্তরকামী জানার পর গুন্ডা দিয়ে মেরেছিল বাড়ির লোক!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন