Entertainment News

রিসেপশনে জামাইকে নাচ শেখালেন প্রিয়ঙ্কার মা মধু

গতকালের রিসেপশনে ছিল চাঁদের হাট। রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, অনুরাগ কাশ্যপ, পরিণীতি চোপ়ড়া, জাহ্নবী কপূর, অনুষ্কা শর্মা সব বলি মহলের প্রায় সব তারকাই হাজির ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৮ ১২:৪৬
Share:

প্রিয়ঙ্কা-নিক। ইনসেটে মধু।

প্রিয়ঙ্কা চোপড়ার রিসেপশন। আর সেখানে বলিউডি চমক থাকবে না, তাও আবার হয় নাকি? বৃহস্পতিবার রাতে বলিউডের বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছিলেন পিগি চপস। সেখানেই জামাই নিক জোনাসকে নাচের স্টেপ শিখিয়ে দিলেন শাশুড়ি অর্থাত্ প্রিয়ঙ্কার মা মধু চোপড়া।

Advertisement

গতকালের রিসেপশনে ছিল চাঁদের হাট। রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, অনুরাগ কাশ্যপ, পরিণীতি চোপ়ড়া, জাহ্নবী কপূর, অনুষ্কা শর্মা— বলি মহলের প্রায় সব তারকাই হাজির ছিলেন। বলিউড স্টাইলে নেচে আসর জমিয়ে দিয়েছিলেন সকলে। সেখানেই নিককে ঠুমকা শিখিয়েছেন মধু।

ডিসেম্বরের ১ এবং ২ তারিখ জোধপুরের উমেদ ভবনে খ্রিস্টান এবং হিন্দু মতে বিয়ে করেন প্রিয়ঙ্কা-নিক। ৪ ডিসেম্বর তাঁদের দিল্লির রিসেপশনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৯ ডিসেম্বর মুম্বইতে বন্ধু, আত্মীয়দের জন্য রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। তবে হনিমুনের পরিকল্পনা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ এই জুটি।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করলেন অরিত্র-মহুয়া

@nickjonas grooves on #londonthumakda with sasu ma #madhuchopra 😍😍 . . . #tellybeats #priyankachopra #nickjonas #nickyanka #nickyankawedding #prinick #prinickwedding #prick #prickwedding #npwedding #npweddingcountdown #nickpriyanka #priyankanick #jodhpur #jopra #trending #christianwedding #nickyankareception #mumbai

A post shared by tellybeats (@tellybeats) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন