Entertainment News

আইবুড়োভাতের বিকেলে আলতা পরলেন শুভশ্রী

আলতা পরার ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। ইতিমধ্যেই দুই পরিবারের আত্মীয়, বন্ধুরা পৌঁছে গিয়েছেন। আলতা পরার সময়ও শুভশ্রীর সঙ্গে ছিলেন আত্মীয় ও কাছের বন্ধুরা। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ মে ২০১৮ ১৮:৪৪
Share:

শুভশ্রী। ছবি: ফেসবুকের সৌজন্যে।

আগেই বলেছিলেন, সব নিয়ম মেনে বিয়ে করবেন। সেই মতোই আইবুড়োভাতের পর আলতা পরতে বসলেন হবু কনে। অর্থাত্ অভিনেত্রী শুভশ্রী। বাওয়ালি রাজবাড়িতে বেজে উঠল মঙ্গল শঙ্খ।

Advertisement

আলতা পরার ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। ইতিমধ্যেই দুই পরিবারের আত্মীয়, বন্ধুরা পৌঁছে গিয়েছেন। আলতা পরার সময়ও শুভশ্রীর সঙ্গে ছিলেন আত্মীয় ও কাছের বন্ধুরা।

লাল বেনারসী, চন্দন, সোনার গয়নায় সাজের কথা আগেই বলেছিলেন শুভশ্রী। আগামীকাল বিয়ের দিন তাঁকে হয়তো একেবারে বাঙালি কনের সাজেই দেখা যাবে।'

Advertisement

আরও পড়ুন, একসঙ্গেই আইবুড়োভাত হল রাজ-শুভশ্রীর?

বর্ধমানের মেয়ে শুভশ্রী। তাঁর বিয়ের জন্য বর্ধমান থেকে এসেছেন পুরোহিত। এসেছে নানা রকম দানের সামগ্রী থেকে বিয়ের নানা উপকরণও। আজ, বৃহস্পতিবার থেকেই বাজেপ্রতাপপুরের বাড়িটিকে আলো দিয়ে সাজানো হবে। অষ্টমঙ্গলা করে নবদম্পতি কলকাতায় ফিরে আসার পর ওই আলো খুলে ফেলবে গঙ্গোপাধ্যায় পরিবার।মূল বিয়ের অনুষ্ঠানের আগে থাকছে সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন