Bollywood celebrities

প্রিয়াঙ্কা-আলিয়া-শাহরুখদের এই স্বীকারোক্তিগুলি জানলে চমকে উঠবেন

বলিউড তারকাদের এই স্বীকারোক্তির কথা জানেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১৫:০০
Share:
০১ ০৯

কেউ বা ছোটবেলায় কোনও ঘটনার শিকার। কারও বা আজব কোনও অভ্যাস রয়েছে। বিভিন্ন সময়ে বলি তারকারা নিজেরাই শেয়ার করেছেন সে সব কথা। কিছু স্বীকারোক্তির চাঞ্চল্যকর, কিছু আবার বেশ আজব।

০২ ০৯

অন্ধকারকে নাকি বেশ ভয় পান, তাই আলো জ্বালিয়েই ঘুমোতে যান আলিয়া ভট্ট। এ দিকে ‘রাজি’ নায়িকা অন্য একটি সাক্ষাৎকারে নাকি স্পষ্ট স্বীকার করেছিলেন, ছোটবেলায় সবচেয়ে বেশি পেনসিল স্কেচ করার চেষ্টা করতেন হৃত্বিক রোশনের।

Advertisement
০৩ ০৯

শাহরুখ খান একবার একটি সাক্ষাৎকারে নাকি জানিয়েছিলেন, তাঁর জীবনে সবচেয়ে আতঙ্কের বিষয় বন্ধুত্ব। বন্ধুত্ব করতে তিনি সবচেয়ে বেশি ভয় পান।

০৪ ০৯

একটি সাক্ষাৎকারে এসে প্রিয়াঙ্কা চোপড়া নাকি বলেছিলেন, ছোটবেলায় সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও প্রেমিককে চুমু খেয়েছিলেন পিগি চপস।

০৫ ০৯

শাহিদ কপূর একটি চ্যাট শো-তে এসেছিলেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, করিনার কপূরের সঙ্গে ব্রেক আপের পর তিনি কি আবারও বেবোর সঙ্গে কাজ করতে চান। তখন শাহিদ নাকি বলেছিলেন, পরিচালক চাইলে জন্তুজানোয়ারদের সঙ্গেও কাজ করতে হবে।

০৬ ০৯

করিনা কপূর নাকি টানা তিন-চার দিন একই জিন্স পরতে ভালবাসেন। এটা বেশ উপভোগও করেন তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন বেবো।

০৭ ০৯

এক চ্যাট শো-তে এসে অর্জুন কপূর বলেছিলেন সলমন খানের বোন অর্পিতার সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ছিল। তবে তা ভেঙে যায় অর্জুনের স্থূল চেহারার কারণে।

০৮ ০৯

বিদ্যা বালন নাকি একবার মুম্বইয়ে বাড়ি কেনার জন্য কর্তৃপক্ষকে ঘুষ দিয়েছিলেন, তবে পরে সেই বাড়ি কেনেননি। বিদ্যার মনে যথেষ্ট অনুশোচনাও রয়েছে নাকি এর জন্য।

০৯ ০৯

পরিচালক অনুরাগ কাশ্যপ একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছোটবেলায় নাকি যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। সেই ব্যক্তি পরে ক্ষমাও চেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement