Alia-Ranbir

আলিয়া কি ঘুমিয়ে পড়লেন! মুম্বইয়ের এক অনুষ্ঠানে তোলা নায়িকার ছবি নিয়ে জল্পনা

সম্প্রতি আয়োজিত হয়েছিল ‘আন্তর্জাতিক অলিম্পিক কমিটি’র একটি অনুষ্ঠান। সেখানেই ফ্রেমবন্দি আলিয়ার ছবি। যা দেখে চারিদিকে শুরু আলোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৮:২৮
Share:

আলিয়া-রণবীর। —ফাইল চিত্র।

শনিবার রাতে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এ বসেছিল চাঁদের হাট। মায়ানগরীর বহু তারকাই যোগ দিয়েছিলেন। নেপথ্যে ছিল ‘আন্তর্জাতিক অলিম্পিকস কমিটি’র আয়োজিত অনুষ্ঠান। এসেছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন থেকে রণবীর কপূর আলিয়া ভট্টরা। বিভিন্ন সাজপোশাকে ক্যামেরার সামনে এসে পোজ়ও দিচ্ছিলেন তাঁরা। ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই অনুষ্ঠানের বিভিন্ন ছবি। সাধারণত, ক্যামেরার সামনে সব সময় সঠিক থাকার এক অদম্য প্রচেষ্টা রয়েছে অভিনেতাদের। কারণ একটু এ দিক ও দিক হলেই তা নিয়ে শুরু হয়ে যাবে আলোচনা। ছবি শিকারীরা অপেক্ষায় থাকেন এই বুঝি কিছু ঘটল বলে। তেমনই এক ঘটনা ঘটেও গেল এই অনুষ্ঠানে।

Advertisement

ফ্রেমবন্দি আলিয়া। —ফাইল চিত্র।

‘আন্তর্জাতিক অলিম্পিকস কমিটি’র অনুষ্ঠান চলাকালীন ফ্রেমবন্দি হলেন আলিয়া। সামনের সারিতে বসেছিলেন দীপিকা এবং শাহরুখ। তাঁদের ঠিক পরের সারিতেই বসেছিলেন রণবীর এবং আলিয়া। সেখানেই দেখা গেল এক অন্য দৃশ্য। সবাই মন দিয়ে অনুষ্ঠান দেখলেও চোখ বন্ধ করে রয়েছেন আলিয়া। তবে কি অনুষ্ঠান চলাকালীন ঘুমিয়ে পড়লেন নায়িকা? প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। কয়েক মিনিটের মধ্যে ছড়িয়ে পড়েছে আলিয়ার ঘুমন্ত অবস্থার ছবি। তবে এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নায়িকা।

উল্লেখ্য, এই মুহূর্তে আলোচনায় রণবীর। আসতে চলেছে তাঁর নতুন ছবি ‘অ্যানিমাল’। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির একটি গান। রশ্মিকা মন্দনার সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক। আলিয়া-রণবীর নয় আপাতত রশ্মিকা-রণবীর জুটিতে মজে দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন