জন্মদিনেও ছুটি নেই ঐশ্বর্যার?

গতকালই ছিল ঐশ্বর্যা রাই বচ্চনের জন্মদিন। আপাতত লন্ডনে শুটিংয়ে ব্যস্ত তিনি। জানেন কি ছোট্ট আরাধ্যা মাকে কি উপহার দিল? তার বয়স এখন সবে চার বছর। এর মধ্যেই ড্রয়িংয়ে তার বেশ উত্সাহ দেখা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৫ ১২:২৯
Share:

গতকালই ছিল ঐশ্বর্যা রাই বচ্চনের জন্মদিন। আপাতত লন্ডনে শুটিংয়ে ব্যস্ত তিনি। জানেন কি ছোট্ট আরাধ্যা মাকে কি উপহার দিল? তার বয়স এখন সবে চার বছর। এর মধ্যেই ড্রয়িংয়ে তার বেশ উত্সাহ দেখা গিয়েছে। নায়িকার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, মাকে জন্মদিনে নিজের হাতে একটা কার্ড এঁকে দিয়েছে সে। মেয়ের থেকে পাওয়া এ উপহারই ঐশ্বর্যার কাছে সেরা গিফট। লন্ডনে ছবির সেটে ঐশ্বর্যার জন্মদিনে অভিষেকের সঙ্গে হাজির ছিলেন মেয়ে আরাধ্যা এবং ঐশ্বর্যার মা বৃন্দা রাই।

Advertisement

লন্ডনে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে বার্থ ডে সেলিব্রেশনের মধ্যেই বচ্চন­-বধূর ভূয়সী প্রশংসা করলেন পরিচালক কর্ণ জোহর। কর্ণের আসন্ন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর শুটিং করছিলেন নায়িকা। কর্ণের কথায়, ‘‘ঐশ্বর্যার সঙ্গে কাজ করে দারুণ লাগছে।’’

সব সময়ই পরিবারকে প্রাধান্য দিয়েছেন নায়িকা। সে কারণেই শুটিংয়ের ফাঁকে কর্ণের থেকে কিছুটা সময় চেয়ে নেন তিনি। সেই বিরতিতে নিজের পরিবারের সঙ্গে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন রাই সুন্দরী। পরে তাতে যোগ দিয়েছিলেন রণবীর কপূর, অনুষ্কা শর্মা এবং কর্ণ জোহরও। সেলিব্রশনের সেই ছবি টুইটারে শেয়ার করেছেন পরিচালক নিজেই।

Advertisement

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সেলফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন