Rani Mukerji

করিনাকে ডেট করার আগে সইফ কে কী উপদেশ দিয়েছিলেন রানি?

“রানি আমায় বলেছিল, এমন আচরণ করবে যেন তুমি কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছ। সম্পর্কের মধ্যে ‘জেন্ডার’ নিয়ে আসবে না। দু’জনেই সমান। সম্পর্কে দু’জনের অবদানই সমান। যদি দু’জনেই কাজ কর, দেখবে আর কোনও সমস্যা হবে না।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:০৮
Share:

— ফাইল চিত্র।

করিনা কপূর এবং সইফ আলি খানের প্রেম জীবনে রানি মুখোপাধ্যায় যে এক বিরাট ভূমিকা পালন করেছিলেন তা কি আপনি জানতেন? সুখী বিবাহিত জীবনের টিপস নাকি রানির কাছ থেকেই পেয়েছিলেন ছোটে নবাব, অন্তত সইফের দাবি এমনটাই। সম্প্রতি করিনার টক-শোয়ে এসে এমন নানা অজানা তথ্য ফাঁস করলেন সইফ।

Advertisement

সইফকে কী বলেছিলেন রানি? সইফের কথায়, “রানি আমায় বলেছিল, এমন আচরণ করবে যেন তুমি কোনও পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছ। সম্পর্কের মধ্যে ‘জেন্ডার’ নিয়ে আসবে না। দু’জনেই সমান। সম্পর্কে দু’জনের অবদানই সমান। যদি দু’জনেই কাজ কর, দেখবে আর কোনও সমস্যা হবে না।”

আরও পড়ুন: পুজোয় দেবের ‘মিষ্টি’ ছবি

Advertisement

সে কথাই নাকি অক্ষরে অক্ষরে মেনেছেন সইফ। করিনা নারী বলে কখনও তাঁকে দুর্বল মনে করেননি তিনি। সংসারে দু’জনের অবদানই সমান। যে কোনও ব্যাপারে সিদ্ধান্তও দু’জনে একসঙ্গে নিয়ে থাকেন। আর সেটাই তাঁদের সুখী দাম্পত্যের ফান্ডা।

স্ত্রী-র তারিফ করে সইফ বলেছেন, “তুমি খুব গোছানো। যে ভাবে তুমি ঘড়ি ধরে কাজ কর, তা সত্যিই প্রশংসনীয়।”

২০১২ সালে সইফকে বিয়ে করেন করিনা। ২০১৬ সালে জন্ম হয় সইফ-করিনার ছেলে তৈমুর আলি খান পটৌডির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন