Entertainment News

জীবনের প্রথম উপার্জন কী ভাবে খরচ করেছিলেন শাহরুখ, প্রিয়ঙ্কারা?

বেকার জীবন থেকে রোজগেরে জীবনে প্রবেশ। পায়ের তলায় শক্ত মাটি পাওয়া। স্বনির্ভর নতুন একটা জীবন। বাবা-মা’র দেওয়া টিফিনের পয়সা বাঁচানো নয়, নিজে উপার্জন করা টাকা।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৭ ১৩:৪৯
Share:
০১ ০৮

প্রিয়ঙ্কা চোপড়া: <br> প্রথম অ্যাসাইনমেন্টে কাজ করে ৫০০০ টাকা পেয়েছিলেন প্রিয়ঙ্কা। সেই টাকা খরচ না করে মা’য়ের হাতে তুলে <br> দিয়েছিলেন তিনি। আজও প্রিয়ঙ্কার ওয়ার্ডরোবের লকারে যত্ন করে রাখা আছে প্রথম উপার্জিত সেই ৫০০০ টাকা।

০২ ০৮

রিচা চাড্ডা: <br> দূরদর্শনে একটি নাচের অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য প্রথম হাতে পেয়েছিলেন ২০০ টাকা। সেটাই জীবনের প্রথম উপার্জন। <br> বয়স তখন মাত্র ১২। পুরো টাকাটাই বাবার হাতে তুলে দিয়েছিলেন রিচা।

Advertisement
০৩ ০৮

অর্জুন কপূর: <br> কপূর পরিবারে সোনার চামচ মুখে নিয়েই জন্ম অর্জুনের। সফল পরিচালক বনি কপূরের ছেলে হিসাবে মাত্র ১৮ বছর <br> বয়স থেকেই অ্যাসিসট্যান্ট পরিচালক হিসাবে কাজ করেছেন অর্জুন। <br> ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে সহ-পরিচালক হিসাবে কাজ করে জীবনে প্রথম বার রোজগার করেছিলেন <br> ৩৫ হাজার টাকা। আর সেই টাকার পুরোটাই ব্যাঙ্কে রাখার জন্য বাবা-মা’র হাতে তুলে দিয়েছিলেন তিনি।

০৪ ০৮

জ্যাকলিন ফার্নান্ডেজ: <br> ছোট থেকেই একটি নামী কোম্পানির ব্যাগের উপর ‘লোভ’ ছিল জ্যাকলিনের। এরপর যখন একটি পোশাক কোম্পানির হয়ে <br> মডেলিংয়ের সুযোগ পেলেন তখন মাইনের সমস্ত টাকা দিয়েই সেই কোম্পানির ব্যাগ কিনেছিলেন তিনি।

০৫ ০৮

রণদীপ হুডা: <br> অস্ট্রেলিয়ায় থাকাকালীন গাড়ি ধোওয়ার কাজ করতেন রণদীপ। পেতেন ৪০ ডলার। কী করতেন সেই টাকা দিয়ে? মাইনে পাওয়ার সঙ্গে সঙ্গে এক ক্যান বিয়ার কিনে খেতেন রণদীপ।

০৬ ০৮

কল্কি কোয়েচলিন: <br> লন্ডনে থেকে পড়াশোনা করতেন কল্কি। কিন্তু বাড়ি ভাড়া দেওয়ার টাকা ছিল না। থাকা-খাওয়ার খরচ চালাতে লন্ডন ক্যাফেতে <br> ওয়েট্রেসের কাজ শুরু করেন। মাইনে হাতে পেয়েই আগে বাড়ি ভাড়া মেটাতেন তিনি।

০৭ ০৮

ইরফান খান: <br> ছাত্র জীবন থেকেই জয়পুরের একটি স্কুলে শিক্ষকতার কাজ করতেন ইরফান। ছাত্র পিছু নিতেন ২৫ টাকা করে। <br> কিন্তু বাড়ি থেকে কর্মস্থলের দূরত্ব ছিল অনেকটা। যেতে আসতেই অনেকটা <br> সময় ব্যয় হত। তাই মাইনের টাকা জমিয়ে প্রথম একটা সাইকেল কিনেছিলেন তিনি।

০৮ ০৮

শাহরুখ খান: <br> ছোট থেকেই তাজমহল দেখার ইচ্ছে ছিল শাহরুখের। জীবনে প্রথম মাইনে পেয়েছিলেন ৫০ টাকা। সেই টাকা <br> দিয়েই ট্রেনে চেপে আগরা চলে এসেছিলেন তাজ মহল দেখতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement