Shefali Zariwala

‘কাঁটা লাগা’র সেই শেফালি এখন কী করছেন জানেন?

সেই কাঁটা লাগা গার্ল গিয়েছিলেন ডান্স রিয়্যালিটি শোয়ে।

Advertisement
শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮ ১৪:০৫
Share:
০১ ০৭

‘কাঁটা লাগা’ গানটির রিমিক্স প্রথম বারের জন্য দেখা মেলে শেফালি জ়রিওয়ালার। তার পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছিল তাঁর। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিয়োতেই তিনি বাজিমাত করেছিলেন। রিমিক্স ভিডিয়োর স্বর্ণযুগ আর নেই। এখন কেমন আছেন ওভারনাইট সেনসেশন শেফালি?

০২ ০৭

শেফালির ওই মিউজিক ভিডিয়ো দেখে ক্ষোভে বাকহীন হয়ে পড়েছিলেন লতা মঙ্গেশকর। ততদিনে কাঁটায় কাঁটায় ক্ষত-বিক্ষত গোটা ভারত-সহ বাংলাদেশও। ২০০২ সালের প্রকাশিত ভিডিয়োর সেই মেয়েটির ট্যাটু দেখে তো এক দল ট্যাটু করাই শুরু করে দিল। সেই ‘কাঁটা লাগা’ গার্ল পেরিয়েছেন ৩৫টি বসন্ত।

Advertisement
০৩ ০৭

কাঁটা লাগা গার্ল ৩৫টি মিউজিক ভিডিয়োতে কাজ করেছিলেন সবমিলিয়ে। ২০০৪ সালেই বলিউডে ডেবিউ করেন ‘মুঝসে শাদি করোগে’ ছবিতে। তবে ক্যামিও-র চরিত্রে।

০৪ ০৭

শেফালি ২০০২ সালে বিয়ে করলেও সেই দাম্পত্য সুখের হয়নি। ২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ আনেন। বিচ্ছেদ হয়ে যায়। তার পর অন্তরালেই ছিলেন।

০৫ ০৭

বেশ কয়েক বছর পর পার্টনার পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে ‘নাচ বালিয়ে’-এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। ২০১৪ সালে বিয়েও করেছেন তাঁরা। ওভারনাইট সেনসেশন শেফালিকে নিয়ে সেই সময়ও উন্মাদনা কম হয়নি। তবে সবটাই ‘কাঁটা লাগা’-র দৌলতে।

০৬ ০৭

২০১৫-এ নাচ বালিয়ে-এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। তখনও চর্চা হয়েছিল তাঁকে নিয়ে। এবার বলিউডে ফিরছেন তিনি। তবে, অন্যভাবে।

০৭ ০৭

শেফালি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ে ফিরছেন তিনি। শ্রেয়স তলপড়ে এবং চাঙ্কি পান্ডে রয়েছেন তাঁর সঙ্গে। ২০০২ সালের পার্টি গার্ল যেন আরও বেশি মোহময়ী হয়েছেন, আপনারা কী বলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement