Sonamoni Saha

টিআরপি চার্টে প্রথম পাঁচে নেই সোনামণির সিরিয়াল, সিংহাসনচ্যুত হওয়ায় আফসোস হয় মোহরের?

এককালীন এক নম্বর সিরিয়ালের জনপ্রিয় নায়িকা সোনামণি সাহা। নতুন সিরিয়াল শুরু হওয়ার পর থেকে প্রথম হওয়ার স্বাদ পাওয়ার সুযোগ হয়নি। খারাপ লাগে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৪:৪১
Share:

এককালীন টিআরপির এক নম্বরে থাকা সিরিয়ালের নায়িকার বর্তমান সিরিয়াল প্রথম পাঁচেও নেই। আফসোস হয় সোনামণির? ছবি: সংগৃহীত।

তিন বছর আগের কথা। ২০১৯-এ প্রথম বার দর্শকের সামনে এসেছিল এই জুটি। কয়েক মাস যেতে না যেতেই যাঁরা দর্শকের বেশ নজর কাড়েন।সোনামণি সাহা এবং প্রতীক সেন। ‘মোহর’ সিরিয়ালের হিট জুটি। এখন দু’জনেই আলাদা আলাদা দুই সিরিয়ালের মুখ। সোনামণির নতুন সিরিয়াল ‘এক্কা দোক্কা’। প্রতীক সেনকে দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’ নামক সিরিয়ালে। এককালীন টিআরপির এক নম্বরে থাকা সিরিয়ালের নায়িকার বর্তমান সিরিয়াল প্রথম পাঁচেও নেই। আফসোস হয় নায়িকার?আনন্দবাজার অনলাইনের তরফে নায়িকার সঙ্গে যোগাযোগ করা হয়। সোনামণির কথায়, “না কোনও আফসোস-দুঃখ কিছুই হয় না। কারণ আমার মনে হয় টিআরপিতে একে থাকার থেকেও আলোচনায় থাকা জরুরি। নাম না করেই বলছি।

Advertisement

এমন অনেক সিরিয়াল আছে যাদের টিআরপি বেশি থাকার সুবাদে তাঁরা এক নম্বরে। কিন্তু আলোচনায় নেই। আমাদের নিয়ে সমাজমাধ্যমে লেখা হয়, কথা হয়। আর কিছু চাই না।” তিনি আরও যোগ করেন। বলেন, “আর তা ছাড়া মোহর কিন্তু প্রথম বছরে ভাল ফল করেনি। ধীরে ধীরে দর্শকমনে জায়গা করে নিয়েছিল। ‘এক্কা দোক্কা’র ক্ষেত্রেও, আশা করছি, হয় তো তেমনটাই হবে।”

Advertisement

এই মুহূর্তে সিরিয়াল ছাড়া আর কোনও কাজেই হাত দিচ্ছেন না অভিনেত্রী। ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমা এবং সিরিজের অফার। কিন্তু যে হেতু তিনি চুক্তিবদ্ধ তাই আপাতত ‘এক্কা দোক্কা’র কাজেই মন দিতে চান সোনামণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন