Paayel Sarkar Birthday

পার্টি করার সময় নেই পায়েলের, উত্তরবঙ্গে ‘সরসো কা সাগ’ খেয়েই জন্মদিন পালন নায়িকার

ঝুলিতে তাঁর সিনেমা, সিরিজ়ের কমতি নেই। টলিপাড়ার জনপ্রিয় নায়িকা পায়েল সরকার। শুক্রবার জন্মদিনে কী পরিকল্পনা নায়িকার?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share:

বিশেষ দিনটা কীভাবে পালন করছেন পায়েল? ছবি: ফেসবুক।

স্টুডিয়োপাড়ায় তাঁর বয়স হয়ে গেল নয় নয় করে ১৮ বছর। শুক্রবার ১০ ফেব্রুয়ারি পায়েল সরকারের জন্মদিন। সকাল থেকেই সমাজমাধ্যমে উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। এই বিশেষ দিনটা কীভাবে পালন করছেন নায়িকা? ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে কি জমিয়ে বসবে জন্মদিনের আসর?

Advertisement

প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পায়েলের সঙ্গে। পাওয়া গেল অন্য উত্তর। কোনও পার্টির পরিকল্পনা নেই নায়িকার। পায়েল বললেন, “আমি উত্তরবঙ্গে। কোনও পার্টি নয়। কাজের মধ্যেই জন্মদিন উদ্‌যাপন করছি। শো আছে এখানে। তাই জন্মদিনটা শো-এর মধ্যেই কেটে যাবে।”

ইদানীং, ইন্ডাস্ট্রির বেশিরভাগ নায়ক নায়িকাই জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে উদ্‌যাপনে মাতেন। পায়েলের কী পরিকল্পনা? বললেন, “কোনও পার্টি নয়। কাজই আমার পার্টি। কাজ বাদ দিয়ে কেউ পার্টি করে নাকি! কাজ না থাকলে মানুষ পার্টি করতেই পারে। মনের মতো খাবার খেয়েছি। সরসো কা সাগ, সঙ্গে মক্কি দি রোটি— জমে গেল একদম! আজ কোনও ডায়েট করিনি।”

Advertisement

জন্মদিনে মায়ের থেকে নিজের পছন্দ মতো উপহার ঠিকই নিয়ে নেবেন পায়েল। উত্তরবঙ্গ থেকে ফিরে তার পর বিশেষ কিছু পরিকল্পনা করবেন। মায়ের থেকে টাকা নিয়ে পছন্দ মতো উপহার কেনার পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর। নিজেকেও বিশেষ কিছু উপহার দেওয়ার পরিকল্পনা রয়েছে। আগামী মাসের ১৫ তারিখ থেকে নতুন ছবির শুটিং শুরু করবেন পায়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন