Suneil Shetty

বিয়ের আগে কোন ধরনের ছেলের সঙ্গে মেশা উচিত, কী উপদেশ দিতেন সুনীল মেয়ে আথিয়াকে?

একমাত্র মেয়ে বলে কথা! বাবা হিসেবে চিন্তা তো থাকবেই। বিয়ের আগে মেয়েকে কী উপদেশ দিতেন সুনীল শেট্টি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৫
Share:

জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে মেয়ে আথিয়াকে দেওয়া সুনীলের পরামর্শ। ছবি: সংগৃহীত।

সুনীল শেট্টির একমাত্র কন্যা আথিয়া শেট্টি। ২৩ জানুয়ারি ক্রিকেট তারকা লোকেশ রাহুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সুনীল কন্যা। অভিনেতার খান্ডালার খামারবাড়িতে বসেছিল বিয়ের আসর। পর্দার অ্যাকশন হিরো সদ্য শ্বশুরমশাই হয়েছেন। রাহুলের সঙ্গে মেয়ে আথিয়ার বিয়েতে খুশি অভিনেতা। কিন্তু মেয়েকে বরাবরই কী পরমার্শ দিতেন, সুনীল জানালেন আথিয়ার বিয়ের পর।

Advertisement

একমাত্র মেয়ে বলে কথা! বাবা হিসেবে চিন্তা তো থাকবেই। তাই মেয়েকে পরামর্শ দিতেন দক্ষিণ ভারতীয় ছেলের সঙ্গে মিশতে। কারণ সুনীল নিজেও দক্ষিণ ভারতীয়। সেই কারণেই জামাই হোক দক্ষিণ ভারতীয়, এমনটাই মনোবাসনা ছিল অভিনেতার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জামাই কে এল রাহুলের সঙ্গে প্রথম আলাপের কথা জানান। বিমানবন্দরে দেখা হয়েছিল দু'জনের। কথাও হয়েছিল। সুনীল বলেন, ‘‘আমি ওর খেলা পছন্দ করতাম। জানতে পারলাম, ও ম্যাঙ্গালুরুর ছেলে। আমিও সেখানকার। বাড়ি এসে স্ত্রী মানাকে জানালাম রাহুলের সঙ্গে সাক্ষাতের কথা। তখন মানাই বলেন আথিয়া ও রাহুল পরস্পরের পরিচিত। কথাবার্তাও হয় দু’জনের।’’

Advertisement

দক্ষিণ ভারতীয় প্রথা মেনেই বিয়ে করেন আথিয়া-রাহুল। হালকা গোলাপি শেরওয়ানিতে দেখা গেল ক্রিকেট তারকাকে। কনে আথিয়ার পরনে আইভরি রঙের লেহঙ্গা। মেয়ে-জামাইয়ের সাত পাক ঘোরার মুহূর্তে নিজের আবেগ ধরে রাখতে পারেননি সুনীল শেট্টি। কেঁদে ফেলেছিলেন মেয়ের জীবনের বিশেষ মুহূর্তে। সবটাই অবশ্য আনন্দাশ্রু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন