Entertainment news

ঐশ্বর্যাকে কোথায় প্রপোজ করেছিলেন অভিষেক?

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। এই জুটির প্রেমের থেকেও বেশি দাম্পত্য নিয়ে আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৮ ১৩:২৬
Share:

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন।

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। এই জুটির প্রেমের থেকেও বেশি দাম্পত্য নিয়ে আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। একদিকে ঐশ্বর্যার কেরিয়ারে তুমুল সাফল্য। অন্যদিকে, অভিষেকের দীর্ঘদিন কাজ না পাওয়া। এই দুই কারণে তাঁদের মধ্যে কতটা ইগোর লড়াই চলে, তা বেশ রসাল গসিপের বিষয়। কিন্তু তাঁদের প্রেম?

Advertisement

২০০৭-এ বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বর্যা। তাঁদের ৬ বছরের মেয়ে আরাধ্যাও রয়েছে। বিয়ের আগে জমাটি প্রেমপর্বও ছিল ওই জুটির। ঐশ্বর্যাকে নাকি অভিনব কায়দায় প্রপোজ করেছিলেন অভিষেক। কিন্তু কী ভাবে? এতদিনে মুখ খুললেন নায়ক।

সম্প্রতি অভিষেক সাংবাদিকদের বলেন, ‘‘আমার কেরিয়ারের শুরুর দিকের ছবিতে ঐশ্বর্যার সঙ্গে কাজ করেছি। ‘ধাই অক্ষর প্রেম’-তে প্রথম একসঙ্গে কাজ করেছিলাম আমরা। তখন বন্ধুই ছিলাম। খুব ভাল বন্ধু। তারপর ‘কুছ না কহো তুম’। তখন থেকেই মনে হয়েছিল সম্পর্কটা বন্ধুত্বের থেকেও কিছুটা বেশি। ওঁকে প্রপোজ করলাম ‘উমরাও জান’-এর সেটে। তারপরের ঘটনাতো আপনারা জানেনই।’’

Advertisement

আরও পড়ুন: তনুশ্রীর কথা শুনে তো ভয় লাগছে, বললেন অনুষ্কা

অভিষেক নিজের স্ত্রীকে সুপার ওম্যান বলতে ভালবাসেন। যে ভাবে ঐশ্বর্যা একদিকে কেরিয়ার সামলান, অন্যদিকে বাড়ি, তা অভিষেকের চোখে এককথায় অসাধারণ। আরাধ্যাকেও ঐশ্বর্যাই নাকি বেশি সময় দেন। সব মিলিয়ে বউয়ের প্রশংসা করার সুযোগ পেয়ে তার সম্পূর্ণ সদ্ব্যবহার করলেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন