Kanchan Mullick

Pinky Banerjee: কাঞ্চন জীবনেও মুখের উপর অপ্রিয় সত্যি বলতে পারে না: পিঙ্কি

তখনও কাঞ্চন এবং পিঙ্কির জীবনে ঝড় বয়ে যায়নি। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের পরকীয়ার গুঞ্জনে ক্ষত-বিক্ষত হয়নি তাঁদের পরিবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১১:৫২
Share:

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চন মল্লিকের সঙ্গে দাম্পত্য রহস্য-রোমাঞ্চ উপন্যাসের মতো। আজ থেকে তিন বছর আগে, ২০১৮ সালে নিজেদের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে এমন কথাই বলেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

Advertisement

তখনও কাঞ্চন এবং পিঙ্কির জীবনে ঝড় বয়ে যায়নি। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের পরকীয়ার গুঞ্জনে ক্ষত-বিক্ষত হয়নি তাঁদের পরিবার। এমনই সময় ‘দিদি নম্বর ওয়ান’-এ অতিথি হয়ে এসেছিলেন পিঙ্কি। ‘পিয়া রে’ ছবির প্রচারে তাঁর সঙ্গী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সোহম চক্রবর্তী। সেই পর্বে স্বামীর সঙ্গে নিজের বর্ণিল সমীকরণের কথা জানিয়েছিলেন পিঙ্কি।

নিজেদের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে কাঞ্চন-পত্নী বলেছিলেন, “দু’জন মানুষ এক ছাদের নীচে থাকে। একজন পয়েন্ট ব্ল্যাঙ্ক সত্যি কথা বলে দেয়। আরেকজন জীবনে কখনও অপ্রিয় সত্যি বলে না। আমি মুখে উপর সত্যি কথা বলি। ও জীবনেও সেটা করে না।” কাঞ্চনের সঙ্গে তাঁর দাম্পত্যকে সাহিত্যের সঙ্গে তুলনা করেছিলেন পিঙ্কি। বলেছিলেন, “আমাদের সম্পর্কে রোম্যান্স আছে, অনুভূতি আছে, রোমাঞ্চ আছে। আবার নৈঃশব্দ্যও আছে।”

Advertisement

গত জুন মাসে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের নাম জড়ানোর পর স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন পিঙ্কি। ছেলের প্রতি কাঞ্চন উদাসীন, একাধিক বার এমন দাবিও করেছিলেন তিনি। কিন্তু অনুষ্ঠানে ছেলের সঙ্গে সময় কাটানোর বিষয়ে প্রশ্ন করা হলে পিঙ্কি বলেছিলেন, “আমি এবং কাঞ্চন একই পেশায় আছি। কিন্তু দু’জন মানুষ যদি মানসিক ভাবে একই জায়গায় থাকে এবং তাঁদের ফোকাসটা ঠিক থাকে তা হলে বাচ্চাকেও সময় দেওয়া যায় এবং একে অপরকেও সময় দেওয়া যায়।”

‘দিদি নম্বর ওয়ান’-এর সেই পুরনো পর্বের এই অংশ ফের নতুন করে ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়। কাঞ্চন এবং পিঙ্কির তিন বছর আগের এবং পরের ছবি দেখে বিস্ময় প্রকাশ করছেন নেটাগরিকরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন